অসহায় ও শীতার্থদের পাশে ঠাকুরগাঁও জেলা পুলিশ


কামরুল হাসান, ঠাকুরগাঁও প্রতিনিধি; উত্তরের জেলা অসহায় ও শীতার্থদের পাশে ঠাকুরগাঁও জেলা পুলিশ।

ঠাকুরগাঁও শিশু পরিবার, ছিন্নমুল বস্তিবাসি ও হতদরিদ্র শীতার্থ মানুষের পাশে দাঁড়িয়েছে ঠাকুরগাঁও জেলা পুলিশ। চার শতাধিক কম্বল গরিব, অসহায়, ছিন্নমুল বস্তিবাসি হতদরিদ্র এবং ঠাকুরগাঁও শিশু পরিবার বালিকায় বিতরণ করা হয়।

শনিবার সকালে ঠাকুরগাঁও পুুলিশ লাইন ড্রিল সেট ও ঠাকুরগাঁও সরকারি শিশু পরিবারে এ শীতবস্ত্র বিতরণ করা হয়। শীতবস্ত্র বিতরণকালে ঠাকুরগাঁও পুলিশ সুপার ফারহাত আহমেদ বলেন, বস্তিবাসী ও হতদরিদ্ররাও মানুষ তাদেরকে অবহেলা না করে মানবিক দৃষ্টিতে দেখা উচিৎ।

তিনি বলেন, শীতের সময় সুবিধাবঞ্চিত এসব গরিব অসহায় বস্তিবাসী মানুষের পাশে বিত্তবানরা সহায়তার মনোভাব নিয়ে দাঁড়ালে তাদের কষ্ট অনেকটা লাঘব হবে।

এ সময় পুলিশ সুপার শিশু পরিবারের শিশুদের সাঙ্গে আপলাপ করেন এবং তাদের কুশল জানতে চান। আলাপ কালে তিনি শিশুদের খেলা ধুলায় উৎসাহিত করবার জন্য কিছু ক্রীড়া সামগ্রী দেবেন বলে আশ্বাস দেন এবং প্রত্যেকে একটি করে সয়েটার দেবেন বলে উল্লেখ করেন।

এসময় অন্যান্যের মধ্যে এএসপি (সদর ) আবু লাইছ মো: ইলিয়াছ জিকু, জেলা সমাজ সেবা অধিদপ্তরের উপ-পরিচালক আবু বক্কর সিদ্দিক,উপ তত্বাবধায়ক সাইয়েদা সুলতানা, সদর থানার ওসি আব্দুল লতিফ মিঞা পিপিএম,ওসি ডিবি রফিকুল ইসলাম,ওসি (তদন্ত ) মো.কফিল উদ্দিন প্রমুখ।

সময়ের কণ্ঠস্বর/রবি

◷ ৮:১৬ অপরাহ্ন ৷ শনিবার, ডিসেম্বর ২, ২০১৭ দেশের খবর, রংপুর