সংবাদ শিরোনাম

বয়স ১০০ ছুঁইছুঁই, দুলি খাতুনের ভাগ্যে কবে জুটবে বয়স্ক ভাতা?ওয়ান শুটারগান ও গুলিসহ আনোয়ারার গেট্টু নাছির গ্রেপ্তারপ্রয়োজনে আরও ভ্যাকসিন কেনা হবে: প্রধানমন্ত্রীটাঙ্গাইলে যৌন হয়রানি ও অর্থ আত্মসাতের অভিযোগে প্রধান শিক্ষক বরখাস্তজামালপুরে বাগানে মিলল তরুণীর ঝুলন্ত লাশ, মৃত্যু নিয়ে রহস্যসুবর্ণচরে ধর্ষণের শিকার হয়ে স্কুলছাত্রীর আত্নহত্যাভোটের অধিকার আদায়ে প্রয়োজনে আন্দোলনে নামবে জাতীয় পার্টি: বাবলুরাজশাহীতে বিএনপির সমাবেশে যেতে তাবিথকে ‘বাধা’গাজীপুরে সকল ট্রেনের যাত্রাবিরতির দাবিতে অবস্থান ধর্মঘটচমেকে অস্ত্রশস্ত্র নিয়ে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষ, ব্যাপক ভাঙচুর

  • আজ ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

কুমিল্লায় ৭ টি হাত বোমাসহ সন্ত্রাসী গ্রেফতার

১০:৪৯ পূর্বাহ্ন | রবিবার, ডিসেম্বর ৩, ২০১৭ চট্টগ্রাম, দেশের খবর

বারী উদ্দিন আহমেদ বাবর, কুমিল্লা- গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৭টি হাতবোমা ও ১২ রাউন্ড আগ্নেয়াস্ত্রের গুলিসহ এক শীর্ষ সন্ত্রাসীকে গ্রেফতার করেছে র‌্যাব। ওই সন্ত্রাসীর নাম মোঃ আব্দুল আলীম (৩৫)। সে কুমিল্লা জেলার বুড়িচং উপজেলার গাজীপুর গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে।

রোববার (৩ ডিসেম্বর) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাবের সিপিসি-২, কুমিল্লার উপ-পরিচালক মেজর সৈয়দ আরিফুর রহমান।

তিনি জানান, জেলার বুড়িচং উপজেলায় শনিবার বিকালে আল মদিনা রিয়া এন্টারপ্রাইজ নামক একটি দোকান থেকে আলীম নামের ওই শীর্ষ সন্ত্রাসীকে গ্রেফতার করা হয়।

তিনি আরো বলেন, কয়েকজন সন্ত্রাসী বড় ধরনের নাশকতা সৃষ্টির লক্ষ্যে প্রস্তুতি নিচ্ছিল এমন গোয়েন্দা সংবাদের ভিত্তিতে এ অভিযান পরিচালনা করা হয়। তার বিরুদ্ধে বুড়িচং থানায় মামলার প্রস্তুতি চলছে।

সময়ের কণ্ঠস্বর/রবি