সংবাদ শিরোনাম

সিরিয়ার প্রেসিডেন্ট বাশার আল-আসাদ সস্ত্রীক করোনায় আক্রান্তরোহিঙ্গা শিশু অপহরণের পর হত্যার ঘটনায় নারীসহ দু’জন গ্রেপ্তারবেলকুচিতে দূর্বৃত্তদের আগুনে পুড়ে গেল শিক্ষা প্রতিষ্ঠান !জামালপুরে মাদ্রাসা ছাত্রীকে রাতভর ধর্ষণ, গ্রেফতার মাদ্রাসার শিক্ষক‘করোনাকালের নারী নেতৃত্ব: গড়বে নতুন সমতার বিশ্ব’বগুড়ায় শিক্ষা প্রনোদনা পেতে প্রত্যয়নের নামে টাকা নেয়ার অভিযোগজামালপুরে ধর্ষণ মামলায় ধর্ষকের যাবজ্জীবনপাবনায় অবৈধ অস্ত্র তৈরির কারখানায় অভিযান, চারটি আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার-২উপজেলা আ.লীগের সভাপতিকে ‘পেটালেন’ কাদের মির্জা!কে কত বড় নেতা, সবাইকে আমি চিনি: কাদের মির্জা

  • আজ ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

কালকিনিতে আট বছরের শিশুকে ‘ধর্ষণ’, লম্পট আটক

২:০৪ অপরাহ্ন | রবিবার, ডিসেম্বর ৩, ২০১৭ ঢাকা, দেশের খবর

এইচ এম মিলন, কালকিনি (মাদারীপুর) প্রতিনিধিঃ মাদারীপুরের কালকিনিতে খেলনা কিনে দেয়ার প্রলোভন দেখিয়ে ৮ বছর বয়সের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। আর এ ঘটনায় আবদুর রহিম বোপারী (৪০) নামের এক লম্পটকে আটক করেছে থানা পুলিশ। শনিবার রাতে তাকে আটক করা হয়।

পুলিশ ও ভুক্তভোগীর পরিবার সুত্রে জানাগেছে, উপজেলার গোপালপুর এলাকার পশ্চিম বনগ্রাম গ্রামের আবদুল হক বেপারীর লম্পট ছেলে রহিম বেপারী একই গ্রামের এক শিশুকে খেলনা কিনে দেয়ার প্রলোভন দেখিয়ে তার খালি ঘড়ের ভেতরে নিয়ে যায়। এসময় ওই শিশুকে জোরপূর্বক ধর্ষণ করে রহিম বেপারী।

পরে ওই শিশুর চিৎকার শুনে স্থানীয় লোকজন এসে ধর্ষক রহিম বেপারীকে আটক করে ডাসার থানা পুলিশের হাতে সোপর্দ করেন। এবং নির্যাতিত শিশুকে গুরুতর আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এ ব্যাপারে ডাসার থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন নির্যাতিত শিশুর পরিবার। এদিকে আজ রোববার সকালে ধর্ষক রহিম বেপারীকে মাদারীপুরে জেল হাজতে প্রেরণ করেন পুলিশ।

নির্যাতিত শিশুর বাবা বলেন, লম্পট রহিম বেপারী আমার অবুঝ শিশু সন্তানের সাথে যে ঘটনা ঘটিয়েছে আমরা তার সঠিক বিচার চাই।

এব্যাপারে ডাসার থানার ওসি মোঃ এমদাদুল হক বলেন, থানায় মামলা হলে ধর্ষক রহিম বেপারীকে জেলহাজতে প্রেরণ করা হয়। এবং নির্যাতিত শিশুকে ডাক্তারী পরিক্ষার জন্য হাসপাতালে পঠানো হয়েছে।

সময়ের কণ্ঠস্বর/রবি