এবার কলেজের ছাদের ওপর দিনদুপুরে বিকৃত মানসিকতার শিকার হলেন শিক্ষিকা


আন্তর্জাতিক ডেস্ক:  ভারতে একের পর ধর্ষণ ও যৌন হেনস্তার ঘটনা ঘটেই চলেছে। এরই ধারাবাহিকতায় এবার দিনদুপুরে যৌন হেনস্তার ঘটনা ঘটেছে দেশটির রাজধানী দিল্লিতে। সেখানকার এক কলেজের ছাদের ওপরই বিকৃত মানসিকতার শিকার হয়েছেন ওই শিক্ষা প্রতিষ্ঠানেরই এক শিক্ষিকা।

ওই নারীর অভিযোগের বরাত দিয়ে ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, স্কুলের বিরতিতে ফোনে কথা বলার জন্য তিনি ছাদে ওঠেন। এ সময় ২০ বছরের এক যুবক তার পিছু নেয়। ওই যুবককে দেখে সন্দেহ হওয়ায় শিক্ষিকা তাকে ছাদে উঠার কারণ জানতে চান। এ সময় কোনো উত্তর না দিয়েই তাকে ওই যুবক জড়িয়ে ধরে বলে অভিযোগ। এরপর তার সঙ্গে ওই যুবক অশ্লীলতার শেষ সীমায় চলে যেতে শুরু করে।

তখন ওই নারী নিজেকে বাঁচাতে ছাদের দরজার দিকে ছুটে যেতে থাকেন। যুবকটি তাকে আবারও ধাওয়া করে, শিক্ষিকা তাকে ঠেলে সরাবার চেষ্টা করেন। তখনই ও যুবক শিক্ষিকার মোবাইল ফোন নিয়ে পালিয়ে যায়।

শিক্ষিকার গোটা অভিযোগের সত্যতা ধরা পড়েছে বিল্ডিং এ লাগানো সিসিটিভি ক্যামেরায়। ঘটনার প্রেক্ষিতে এফআইআর দায়ের হলেও, ওই যুবককে সিসিটিভি থেকে চেনা যাচ্ছে না। কারণ, ফুটেজে দেখা যাচ্ছে সে মুখ ঢেকে ঘটনাস্থলে যায়। ফলে গোটা বিষয়টি পূর্ব পরিকল্পিত বলে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে।

◷ ৪:০৪ অপরাহ্ন ৷ রবিবার, ডিসেম্বর ৩, ২০১৭ Breaking News, অপরাধ, আন্তর্জাতিক, স্পট লাইট
দেশে ঘূর্ণিঝড়ের পূর্বাভাস

⊡ শুক্রবার, ফেব্রুয়ারী ২৬, ২০২১

শাহবাগে মশাল মিছিলে পুলিশের লাঠিচার্জ, আহত ১৫

⊡ শুক্রবার, ফেব্রুয়ারী ২৬, ২০২১

এসএসসি-এইচএসসি পরীক্ষা ঘোষিত সময়ে হচ্ছে না

⊡ শুক্রবার, ফেব্রুয়ারী ২৬, ২০২১

ব্রিটেনে আর ফিরতে পারবেন না শামীমা

⊡ শুক্রবার, ফেব্রুয়ারী ২৬, ২০২১

দেশে করোনায় দ্বিগুণেরও বেশি মৃত্যু

⊡ শুক্রবার, ফেব্রুয়ারী ২৬, ২০২১