• আজ ১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

ছাতকে ভিজিএফ’র চাল ও নগদ টাকা বিতরণ

৭:০৮ অপরাহ্ন | রবিবার, ডিসেম্বর ৩, ২০১৭ দেশের খবর

হাবিবুর রহমান নাছির, ছাতক প্রতিনিধিঃ
ছাতকের চরমহল্ল ইউনিয়নে বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে ভিজিএফ’র চাল ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে। শনিবার সকালে ইউনিয়ন পরিষদ কার্যালয় থেকে ইউনিয়নের ক্ষতিগ্রস্থদের মাঝে ৩০কেজি চাল ও নগদ ৫শ’ করে টাকা বিতরণ করা হয়।

চরমহল্ল ইউনিয়নের ক্ষতিগ্রস্থ কার্ডধারী ৮শ’৫০ কৃষক পরিবারের মাঝে ৩০ কেজি করে চাল ও নগদ ৫শ’ করে টাকা আনুষ্ঠানিকভাবে বিতরণ করেন ইউপি চেয়ারম্যান আবুল হাসনাত। এ ছাড়া আরো ৪৪ জন কার্ডধারী মৎস্য ও কৃষক পরিবারের মাঝে ৩০ কেজি করে চাল ও নগদ ৫শ’ টাকা করে বিতরণ করা হয়।

এসময় ইউপি সচিব মাসুক মিয়া, ইউপি সদস্য এখলাছুর রহমান, কয়েছ আহমদ, হুশিয়ার আলী, আলী আহমদ, নুর মিয়া, গিয়াস উদ্দিন, নাছির উদ্দিন, নুরুজ্জামান শামীম, সদস্যা অঞ্জলী রানী দাস, বীনা রানী দাস, হাফছা বেগমসহ এলাকার লোকজন উপস্থিত ছিলেন।

ছাতক থানায় নতুন গাড়ি দিয়ে কথা রাখলেন সুনামগঞ্জের এসপি

ছাতক থানায় নতুন গাড়ি দিয়ে তার কথা রাখলেন সুনামগঞ্জের পুলিশ সুপার বরকত উল্লাহ খান। গত বৃহস্পতিবার রাতে পুলিশ সুপারের দেয়া নতুন গাড়ি থানায় এসে পৌছলে থানা পুলিশ এক অন্য রকম আনন্দে মেতে উঠে। সম্প্রতি ছাতক থানায় কমিউনিটি পুলিশিং ও ওপেন হাউজডে অনুষ্ঠানে উপস্থিত জনতার দাবীর প্রেক্ষিতে অনুষ্ঠানের বিশেষ অতিথি সুনামগঞ্জের পুলিশ সুপার বরকত উল্লাহ খান এখানের আইন-শৃঙ্খলা পরিস্থিতি রক্ষায় একটি নতুন গাড়ী প্রদানের আশ্বাস দিয়েছিলেন।

গাড়ি উপহার দিয়ে তিনি তার কথা রেখেছেন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট রেঞ্জের ডিআইজি কামরুল আহসান বিপিএম। গাড়ি প্রাপ্তির কথা নিশ্চিত করে ছাতক থানার ওসি আতিকুর রহমান আইজিপি,অতিরিক্ত ডিআইজি (ট্রান্সপোর্ট) ও পুলিশ সুপারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে জানান, ছাতক থানার আইন শৃংখলা রক্ষায় ও অপরাধ দমনে এই গাড়ীটি ব্যাপক ভূমিকা রাখবে।

এসপি কাপ ফুটবল ছাতক থানা একাদশ ফাইনালে

সুনামগঞ্জ পুলিশ সুপার গোল্ড কাপ প্রতিযোগিতায় ছাতক থানা একাদশের সাফল্যের ধারা অব্যাহত রেখে ফাইনাল খেলার যোগ্যতার স্বাক্ষর রেখেছে। শনিবার বিকেলে জগন্নাথপুর থানা একাদশকে ৪-২ গোলে বিদ্ধস্থ করে ফাইনাল নিশ্চিত করেছে ছাতক থানা একাদশ। বিকেল ৩ টায় সুনামগঞ্জ ষ্টেডিয়ামে এ উত্তেজনাকর খেলায় শেষ হাসি নিয়ে মাঠ ছাড়ে ছাতক থানা একাদশ।

এর আগে ৬-১ গোলে বিশ্বম্ভরপুর থানা একাদশকে পরাজিত করে সেমিফিাইনাল উঠে ছাতক থানা একাদশ। নকাউট পর্বে জামালগঞ্জ থানা একাদশকে ৩-০ গোলে পরাস্থ করে ছাতক থানা একাদশ যোগ্যতার স্বাক্ষর রাখে। আগামী ৮ ডিসেম্বর শিরোপা নির্ধারনী ফাইনাল খেলায় সুনামগঞ্জ সদর থানা একাদশের মুখোমুখী হবে ছাতক থানা একাদশ।

ধারাবাহিক সাফল্য অর্জন করায় ছাতক থানা একাদশকে অভিনন্দন জানিয়েছেন, উপজেলা চেয়ারম্যান অলিউর রহমান চৌধুরী বকুল, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নাছির উল¬াহ খান, ছাতক থানার অফিসার্স ইনচার্জ আতিকুর রহমান, পৌরসভার প্যানেল মেয়র তাপস চৌধুরী, ক্রিড়া সংস্থার সেক্রেটারী লাল মিয়া, সাবেক প্যানেল মেয়র রজনু আহমদ, আওয়ামীলীগ নেতা ইউপি শাহীন চৌধুরী, ইউপি চেয়ারম্যান বিল্লাল আহমদসহ ক্রিড়ামোদি লোকজন।

ডেপুটি সেক্রেটারির পরিদর্শন ছাতকের গোবিন্দগঞ্জে গোল্ডেন লাইফে ইন্সুরেন্সে গণশুনানী

ছাতকের গোবিন্দগঞ্জে গোল্ডেন লাইফ ইন্সুরেন্স কোম্পানী পরিদর্শন করেন অর্থ মন্ত্রণালয়ের অধিনস্থ বীমা উন্নয়ন কর্তৃপক্ষের ডেপুটি সেক্রেটারি ড. বশিরুল আলম। ফলে কোম্পানীর গ্রাহকের পাওনা টাকা নিয়ে দীর্ঘদিনের সৃষ্ট জটিলতার অবসান ঘটার সম্ভাবনা সৃষ্টি হয়েছে।

সম্প্রতি টানা কয়েক দিনের গ্রাহক আন্দোলনে বিপাকে পড়ে কোম্পানী কর্তৃপক্ষ। বিষয়টি বিভিন্ন পত্র-পত্রিকায় সংবাদ প্রকাশের পর গতকাল রোববার সকালে বীমা উন্নয়ন কর্তৃপক্ষের (অর্থ মন্ত্রণালয়ের অধিনে) ডেপুটি সেক্রেটারি ড. বশিরুল আলম গোবিন্দগঞ্জ এসে গোল্ডেন লাইফ ইন্সুরেন্স কোম্পানী লিমিটেডের অফিস পরিদর্শন করে গ্রাহকদের মধ্যে গণশুনানি করেন।

এসময় গ্রাহকদের মধ্যে বক্তব্য রাখেন, ফারুক আহমদ, খানম বাহার, সাহেরা খানম শেলি, হাওয়ারুন নেছা, রনি বেগম প্রমূখ। ছাতক উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নাসির উল¬াহ খান, গোল্ডেন লাইফ ইন্সুরেন্স কোম্পানীর ডিএমডি সমির কান্তি দেব, গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউপি চেয়ারম্যান আখলাকুর রহমান এসময় উপস্থিত ছিলেন। ড. বশিরুল আলম তার বক্তব্যে বলেন, গ্রাহকদের স্বার্থ দেখার দায়িত্ব বীমা উন্নয়ন কর্তৃপক্ষের। তিনি বলেন, এখানে গাহকের টাকা নিয়ে যে অনিয়ম হয়েছে তা ছাড় দেয়া যাবে না।

সকল গ্রাহকের পরিশোধ করতে হবে। গোল্ডেন লাইফ ইন্সুরেন্স কোম্পানীর ডিএমডি সমীর কান্তি দেব তার বক্তব্যে গোবিন্দগঞ্জ অফিসের একশ’ থেকে দেড় শ’জন গ্রাহকের টাকা দ্রুত পরিশোধের আশ্বাস প্রদান করেন এবং মেয়াদ পূর্ণ হলে অন্যান্য গ্রাহকদের টাকা মার্চ মাসের মধ্যেই দেয়া হবে বলে জানান।

ছাতকে পৃথক সড়ক দূর্ঘটনায় নারী-শিশুসহ আহত ১৬

ছাতকে পৃথক সড়ক দূর্ঘটনায় নারী-শিশুসহ ১৬ যাত্রী আহত হয়েছে। গুরুতর আহত ৬জনকে ভর্তি করা হয়েছে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে। গতকাল শনিবার সকালে ও শুক্রবার সন্ধ্যায় সিলেট-সুনামগঞ্জ সড়কের জাউয়াবাজার ইউনিয়নের কৈতক ও দেবেরগাঁও নামক স্থানে এসব দূর্ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার সকালে মায়ের সাথে কৈতক হাসপাতালে যাওয়ার পথে সিলেট-সুনামগঞ্জ সড়কের কৈতক নামকস্থানে সড়ক পারাপারের সময় ঢাকাগামী মিতালী কোষ্টারের(নং-ঢাকা ব-১৪-৭৬৬৭)ধাক্কায় গুরুতর আহত হয় তাওহিদা বেগম(০৮)। তাকে মুমুর্ষ অবস্থায় প্রথমে কৈতক ও সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তাওহিদা বেগম জাউয়া ইউনিয়নের কৈতক গ্রামের মখদ্দুছ আলীর কন্যা ও কৈতক সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণীর ছাত্রী। তার অবস্থা আশংকাজনক বলে জানা গেছে। হাইওয়ে পুলিশ দূর্ঘটনাকবলিত কোষ্টারটি আটক করেছে।

এদিকে শুক্রবার সন্ধ্যায় সিলেট-সুনামগঞ্জ সড়কের জাউয়া-দেবেরগাঁও নামক স্থানে ওভারটেক করতে গিয়ে যাত্রীবাহী লেগুনা খাদে পড়ে ১৫ যাত্রী আহত হয়। গুরুতর আহত ৫জনকে ভর্তি করা হয়েছ সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে। প্রত্যক্ষদর্শীরা জানান, সিলেটগামী কাভার্ডভ্যান (নং-ঢাকা মেট্রো ম-১৪-০৮৪৪) ও যাত্রীবাহী লেগুনা(নং-সিলেট চ-১১-২০১৩) একে অপরকে ওভারটেক করার চেষ্টা করছে।

এক পর্য়ায়ে দেবেরগাঁও নামক স্থানে ওভারটেক করার সময় নিয়নন্ত্রন হারিয়ে যাত্রবাহী লেগুনা খাদে পড়ে গেলে নারী-শিশুসহ ১৫ যাত্রী আহত হয়। গুরুতর আহত মনোয়ারা বেগম(২৭), মুরশেদ আলী(১৪), মারুফ আহমদ(০২), মামুন(০৭) ও লিমন(১০)কে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। আহত কালা শাহ(৫২), সুহেল আহমদ(২০), আশরাফ(১৯), হিরামতি(৪৫), তালহা(১১), হুমায়ূন(১৪), আলী আহমদ(১৬)সহ অন্যান্যদের কৈতক হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাইওয়ে পুলিশ দূর্ঘটনাকবলিত দু’টি গাড়ি আটক করেছে।

ছাতকে প্রতিপক্ষের হামলায় মহিলাসহ আহত ১২

ছাতকে প্রতিপক্ষের হামলায় মহিলাসহ ১২ ব্যক্তি আহত হয়েছে। গুরুতর আহত ৬ জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার সকালে উপজেলার দোলারবাজার ইউনিয়নের পালপুর রাস্তায় এ হামলার ঘটনা ঘটে। স্থানীয় সূত্রে জানা যায়, গ্রামের তেরাব আলীর পুত্র ছোট মিয়া মঈনপুর যাবার পথে রাস্তায় তার উপর হামলা করে প্রতিপক্ষের লোকজন। খবর পেয়ে তার আত্মীয়-স্বজন ঘটনাস্থলে আসলে তাদের উপরও হামলা করা হয়।

হামলায় পালপুর গ্রামের রাশিদ আলীর পুত্র জাহির (২৫), তেরাব আলীর পুত্র ছোট মিয়া (৩৫), আনর আলী (৩০), আসক আলীর পুত্র কালাম (২৭), মনসুর আলীর স্ত্রী মায়া বেগম (৪০), তেরাব আলীর মেয়ে জাহারুন নেছা (২০) গুরুতর আহত হয়েছে। আহতদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যান্য আহতদের কৈতক হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা প্রদান করা হয়েছে। গতকাল রোববার থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

ছাতকে ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী গ্রেফতার

ছাতকে ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী হিরন মিয়াকে গ্রেফতার করা হয়েছে। শনিবার রাতে জাউয়াবাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। হিরন মিয়া দক্ষিন খুরমা ইউনিয়নের শেওলা গ্রামের আশকর আলীর পুত্র। গোপন সংবাদের ভিত্তিতে জাউয়া পুলিশ তদন্ত কেন্দ্রের এএসআই সাইফুল ইসলাম অভিযান চালিয়ে জাউয়াবাজার থেকে তাকে গ্রেফতার করেন। তার বিরুদ্ধে বিভিন্ন মামলায় ওয়ারেন্ট রয়েছে বলে পুলিশ সূত্রে জানা গেছে।

জনবিচ্ছিন্ন আওয়ামী সরকার দেশবাসীর উপর পাথর চাপা হয়ে আছে
—কলিম উদ্দিন আহমদ মিলন

বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক, সুনামগঞ্জ জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য কলিম উদ্দিন আহমদ মিলন বলেছেন, জনবিচ্ছিন্ন আওয়ামী সরকার দেশবাসীর উপর পাথর চাপা হয়ে আছে। নির্লজ্জের মতো রাষ্ট্র ক্ষমতা দখল করে জনগণের উপর চালাচ্ছে নির্যাতন। ক্ষমতা হারানোর ভয়ে সরকার হত্যা-গুম, মামলা-হামলা চালিয়ে ক্ষমতা দীর্ঘায়িত করতে চায়।

জনগণ একদিন শেখ হাসিনা ও তার সহযোগিদের টেনে-হেঁছড়ে জনতার আদালতে দাঁড় করাবে। নির্বাচন ভীতু হাসিনা সরকার বিনা ভোটে আবারো ক্ষমতায় যাওয়ার স্বপ্ন দেখছে। শেখ হাসিনার অধীনে এ দেশে আর কোন নির্বাচন জনগণ মেনে নেবে না। শনিবার ছাতকের নোয়ারই ইউনিয়নের লক্ষ্মীবাউর বাজারে বিএনপির সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচীর উদ্বোধনী সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন তিনি।

বিএনপি নেতা সাবেক মেম্বার ইমতিয়াজ আলীর সভাপতিত্বে এবং ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক কয়েছ আহমদ ও যুবদলের সাধারণ সম্পাদক লিজন মিয়া তালুকদারের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সদস্য সংগ্রহ ও নবায়ন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ছাতক পৌর বিএনপির আহবায়ক আলহাজ্ব সৈয়দ তিতুমীর, দোয়ারা উপজেলা বিএনপির আহবায়ক সামছুল হক নমু, উপজেলা বিএনপির সাবেক সিনিয়র সহ-সভাপতি আব্দুর রহমান, কেন্দ্রিয় কৃষকদলের সাবেক সহ-সভাপতি ডাক্তার আফসার উদ্দিন, দোয়ারা উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক আলতাফুর রহমান খসরু, ছাতক উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক নজরুল ইসলাম, জেলা বিএনপি নেতা সামছুর রহমান সামছু, উপজেলা কৃষক দলের সভাপতি ছালেহ আহমদ, ছাতক উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক হিফজুল বারী শিমুল, সাবেক জেলা বিএনপি নেতা ছায়াদুজ্জামান ছায়াদ, বেডফোর্ড বিএনপির সাবেক সভাপতি ময়না মিয়া, পৌর বিএনপির আহবায়ক কমিটির সদস্য লায়েক শাহ, সামছুর রহমান বাবুল, কালারুকা ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি এডভোকেট আব্দুল কাহার, ছাতক ইউনিয়ন বিএনপির সভাপতি জাহেদুল ইসলাম আবাব, উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য আতাউর রহমান এমরান, বিএনপি নেতা কাজি মাওলানা আব্দুস সামাদ, দিল হোসেন মেম্বার, দোয়ারা উপজেলা যুবদলের আহবায়ক ইউপি চেয়ারম্যান হাজি আব্দুল বারি।

বক্তব্য রাখেন, বিএনপি নেতা ফিরোজ মিয়া, দোয়ারা যুবদলের যুগ্ম আহবায়ক যুবায়ের আহমদ মজুমদার, পৌর যুবদলের সাধারণ সম্পাদক খায়ের উদ্দিন, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক সাজ্জাদ হোসোইন, আলী আশরাফ তাহিদ, এমরান আহমদ, উপজেলা শ্রমিকদলের সাধারণ সম্পাদক শফি উদ্দিন, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি বাকি বিল¬াহ, যুগ্ম সম্পাদক তোফায়েল খান বিপন, ইউনিয়ন যুবদলের সভাপতি আব্দুল করিম চন্দন, যুবদল নেতা গোলাম মোস্তফা, ইকবাল হোসেন, সাজ্জাদ হোসেন, সাদ্দাম হোসেন, আব্দুল কাইয়ূম, কুতুব উদ্দিন, বুরহান উদ্দিন, জেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক তোফাজ্জল হোসেন, জেলা ছাত্রদল নেতা রায়হান উদ্দিন, পৌর ছাত্রদলের সাধারণ সম্পাদক আব্দুল মুনিম মামনুন, উপজেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক আব্দুল¬াহ আল মুমিন, ছাত্রদল নেতা ইসমাইল হোসেন সানি, জাহিদুল ইসলাম, সাচ্ছা আবেদীন, এনামুল হক, মাহবুব রেজা, ইকবাল হোসেন প্রমূখ। সভায় স্বাগত বক্তব্য রাখেন, বিএনপি নেতা মনির উদ্দিন মেম্বার।

সভার শুরুতে ক্বোরআন তেলাওয়াত করেন মাওলানা নজির আহমদ। সভায় মনু মিয়া, কয়েছ আহমদ, আলমাছ আলী, আব্দুন নূর, সমুজ আলী, মাসুক মিয়া, আব্দুল বাছিরসহ শতাধিক নেতাকর্মি সদস্য পদ নবায়ন ও নতুন সদস্য পদ গ্রহণ করেছেন। এসময় কালারুকা ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আবুল হোসেন, সাবেক ইউপি চেয়ারম্যান কুতুব উদ্দিন, সিকন্দর আলী বাদশা, আব্দুল আলিম, লুৎফুর রহমান মানিক, সমুজ আলী মেম্বার, প্রবাসি মখন খান, প্রবাসি আবুল হাসান, আছলম আলী, মস্তাব আলী, গৌছ উদ্দিন তালুকদার, রূপা মিয়া, খলিলুর রহমান, খুরশেদ আলম, সরাফত আলী, আব্দুন নূর, আকবর আলী, ফয়াজ আলী, আহমদ আলী, কালা মিয়া, সাজ্জাদ মিয়া তালুকদার, আব্দুল আহাদ, শিক্ষক জালাল উদ্দিন, আব্দুল বাছিত মেম্বার, গয়াছ মিয়া তালুকদার, চান মিয়া, আফতাব মিয়া, সুলেমান মিয়া, আব্দুল মোমিন, ফখরুল আলম, তেরা মিয়া, আব্দুল লতিব, আব্দুল মতিন, ওমর ফারুক, আবুল হোসাইন, সফিক আলী, শাহবাজ মিয়া, আব্দুস সামাদ, যুবদল নেতা জাহির খান, আসমান আলী, মখন মিয়া মেম্বার, সাজ্জাদ মিয়া, মানিক মিয়া, ইউনুছ আলী, জহির হোসেন, জগলু মিয়া, মতিউর রহমান, জুনু মিয়া, আসিক মিয়া, পৌর শ্রমিকদলের সভাপতি মোজাম্মেল হক রুহেল, উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক ফয়জুল আহমদ পাবেল, সহ-সভাপতি ফখর উদ্দিন, আরিফ বিল¬াহ, যুগ্ম সম্পাদক ইজাজুল হক রনি, পৌর ছাত্রদলের সভাপতি তোফায়েল আহমদ, উপজেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক বাহা উদ্দিন শাহি, ছাত্রদল নেতা মামুন রেজা, নোমান ইমদাদ কাননসহ বিএনপি, যুবদল, কৃষকদল, শ্রমিকদল, স্বেচ্ছাসেবকদল ও ছাত্রদলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ছাতকে হিন্দু মহাজোট নতুন কমিটির অভিষেক

বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট ছাতক উপজেলা কমিটির উদ্যোগে আয়োজিত ছৈলা-আফজলাবাদ ইউনিয়ন হিন্দু মহাজোট. যুব মহাজোট. ছাত্র মহাজোটের নতুন কমিটির অভিষেক অনুষ্টান অনুষ্টিত হয়েছে। গত শনিবার সকালে ছৈলা-আফজলাবাদ ইউনিয়নের রাধা গোবিন্দের মন্দির প্রাঙ্গনে এলাকার বিশিষ্ট মুরব্বী নন্দ কুমার শুক্লবৈদ্যের সভাপতিত্বে ও যুব মহাজোট নেতা প্রভাষ কুমার শর্ম্মা ও জয়ন্ত রোপন গোষ্মামীর যৌথ পরিচালনায় অনুষ্টিত অভিষেক অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, হিন্দু মহাজোট কেন্দ্রিয় কমিটির সহ-সভাপতি প্রদীপ কুমার পাল। প্রধান বক্তার বক্তব্য রাখেন, সিলেট জেলা কমিটির আহ্বায়ক এড. শ্রী মিলন ভট্রাচার্য্য। বিশেষ অতিথির রাখেন. ঢাকা মহানগর কমিটির সিনিয়র সহ-সভাপতি সাধন চন্দ্র মন্ডল. কেন্দ্রিয় কমিটির সহ সম্পাদিকা এড, লাখি বাছাড়. ছাতক উপজেলা কমিটির আহ্বায়ক স্বপন কুমার সিংহ, সদস্য সচিব অসিত কুমার দাস, যুব মহাজোট উপজেলা সভাপতি জয়ন্ত বৈদ্য, ইসলামপুর ইউপি সদস্যা ও আহ্বায়ক কমিটির সদস্য প্রিয়বালা দাস।

বক্তব্য রাখেন, সিলেট ছাত্র মহাজোট সভাপতি রুপন দে, সিলেট মহাজোট সাংগঠনিক সম্পাদক সুজিত কুমার দাস, উপজেলা কমিটির সদস্য প্রনব দাস, চিত্ত রঞ্জন ধর, যুব মহাজোট সহ-সভাপতি বারিন্ড দেবনাথ, সহ-সাধারন সম্পাদক মঞ্জু চন্দ, সাংগঠনিক সম্পাদক বিপন কুমার দাস পলাশ, চন্দন চন্দ, স্বপন কুমার দাস, সদস্য পীযুষ শর্ম্মা, তারেশ দেবনাথ, প্রবাসী মৃদুল দাস, বিকাশ ধর, উজ্জল দাস, বিজয় ধর, ময়না দেব, মোহন ধর, রাখাল চন্দ, স্বপন দাস প্রমূখ। স্বাগত বক্তব্য রাখেন, যুব মহাজোট নেতা সুরঞ্জন ধর। সভায় পবিত্র গীতা পাঠ করেন ছাত্র মহাজোট সাংগঠনিক সম্পাদক রাজু দেবনাথ।

ছাতকে শাহজালাল বাবুর্চি সমিতির নির্বাচিত কমিটির প্রথম সভা

ছাতকে শাহজালাল বাবুর্চি বহুমুখী সমবায় সমিতির নির্বাচিত কমিটির প্রথম সভা গতকাল রোববার দুপুরে সমিতির কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। নির্বাচিত কমিটির সভাপতি দিলবর আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সুমন মিয়ার পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, উপজেলা সমবায় অফিসের আশিষ আচার্য্য, গাজী আনিসুর রহমান, বাবুর্চি সমিতির নুরু মিয়া, আবুল মিয়া, আব্দুল মজিদ, সামছুল আলম, রুনু মিয়া, কনাই মিয়া, মুখলেছ মিয়া, মিরাশ মিয়া, জয়নাল মিয়া, হারিছ আলী, জহুরুল হক, তোরা মিয়া, ঝুনুর মিয়া, দুলাল মিয়া প্রমুখ।