জৈন্তাপুরে আওয়ামীলীগ এর দুই গ্রুপ এর সংঘর্ষ, আহত অর্ধ শতাধিক

৮:০৭ অপরাহ্ন | রবিবার, ডিসেম্বর ৩, ২০১৭ আলোচিত বাংলাদেশ

এম, এম রুহেল, জৈন্তাপুর:
আজ রবিবার সিলেট এর জৈন্তাপুর উপজেলার শ্রীপুর কোয়ারী দখল নিয়ে আওয়ামীলীগ এর দুটি গ্রুপ এর এক রক্তক্ষয়ি সংঘর্ষের সুএপাত হয়। এতে আওয়ামীলীগ এর সাধারন সম্পাদক এম লিয়াকত আলী এর সর্মথক ও উপজেলা আওয়ামীলীগ সহ সভপতি এর পক্ষের সর্মথক এর মধ্য প্রায় এক ঘন্টাব্যাপি সংর্ঘষ হয়।

এতে উভয় পক্ষের প্রায় ৬০/৭০ জন লোক আহত হয়।আহতরা হচ্ছেন উপজেলা শ্রমিকলীগ সভাপতি ফারুক আহমদ,আলি আকবর,শামীম আহমদ,সালেহ,আনোওয়ার,আমিন,শাহিন,অহিদ,এরশাদ,বাদশা,মঈন,রুবেল,টিটন, সহ বরো অনেক, গুরুতর আহত হয় প্রায় পাঁচজন তারা প্রায় বেশীর ভাগ লোক কামাল আহমদ এর সর্থক বলে জানা যায়।

উল্লেখ্য শ্রীপুর কোয়ারী প্রতি বছরের ন্যায় এবার ও পাথর উত্তোলন কাজ শুর না হতেই লিয়াকত বাহীনির দখলে ছিলো কুয়ারীর কিছু অংশ কামাল আহমদ কুয়ারীর একাংশের কিছু জায়গার বৈধ লিজ নিয়ে সরজমিনে গেলে ঘঠনার সুএ পাত হয়।

সংঘর্ষের প্রতিবাদে কামাল সমর্থকরা রাস্তায় টায়ার জালিয়ে প্রতিবাদ ও সড়ক অবরোধ করে। এতে উভয় পক্ষের শতশত লোক আটকা পড়ে তারা অনেই পর্যটক।অবরোধ কারীরা দোষীদের দৃষ্টান্ত মুলক শাস্তি না হওয়া পর্যন্ত রাস্তা ব্যারিক্যাট ছাড়বে না বলে জানা যায়।

জৈন্তাপুর মডেল থানার কর্মকর্তা খান মোঃ মঈনুল জাকির বলেন কুয়ারীর সংর্ঘষের খবর পেয়ে একটি টিম নিয়ে সরজমিনে গিয়ে পরিস্হিতি নিয়ন্ত্রনে আনি।