সংবাদ শিরোনাম

ডিজিটাল নিরাপত্তা আইনে পরিবর্তনের ইঙ্গিত আইনমন্ত্রীরপঞ্চম দফায় স্বেচ্ছায় ভাসানচর যাচ্ছেন আরও ৩ হাজার রোহিঙ্গাআল-জাজিরার বিরুদ্ধে ৫০০ মিলিয়ন ডলার ক্ষতিপূরণের মামলারাজশাহীতে বিএনপির সমাবেশ আজ, সব রুটের বাস বন্ধনিষেধাজ্ঞা পৌঁছানোর ৫২ মিনিট আগে বেনাপোল দিয়ে ভারতে পালান পি কে হালদার৮ম শ্রেণি পাস করে ‘ডাক্তার’, চেম্বার খুলে দেখছেন রোগী!বাংলাদেশের ডিজিটাল নিরাপত্তা আইন পুনর্বিবেচনার আহ্বান জাতিসংঘেরফুলবাড়ীতে টিভি দেখার প্রলোভনে প্রতিবন্ধী শিশুকে বলাৎকারআল-জাজিরা একটা নাটক লিখেছে, যা বেমানান: পররাষ্ট্রমন্ত্রীসিএমপিতে ৮ পুলিশ কর্মকর্তার দফতর বদল

  • আজ ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

কলাপাড়ায় জেলে দম্পতির ঘরে আগুন দিয়ে পুড়িয়ে হত্যা চেষ্টার অভিযোগ

৮:৩২ অপরাহ্ন | রবিবার, ডিসেম্বর ৩, ২০১৭ অপরাধ, দেশের খবর

জাহিদ রিপন, পটুয়াখালী প্রতিনিধি:
পটুয়াখালীর কলাপাড়ায় জেলে দম্পতি শিল্পী বেগম ও জলিল গাজীর ঘরে আগুন লাগিয়ে দেয়া হয়েছে। প্রাণে রক্ষা পেলেও শিল্পী বেগমের(৩২) মুখ-মন্ডলের বামদিক, পিঠ ও দুই হাত অনেকটা ঝলসে গেছে। এসময় ঘর থেকে বের হতে গিয়ে আহত হয় স্বামী জলিল গাজী ও মেয়ে লিজা। শিল্পী বেগমকে দগ্ধ অবস্থায় শনিবার সন্ধ্যায় কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার দিবাগত মধ্যরাতে উপজেলার চম্পাপুর ইউনিয়নের পাটুয়া গ্রামে এ পরিবারকে পুড়িয়ে হত্যার চেষ্টা করা হয় বলে শিল্পীর অভিযোগ।

নিজেরাই ট্রলার বানিয়ে সাগরে মাছ শিকার করত জলিল গাজী। মাছ বিক্রিসহ বিভিন্ন কাজের জন্য ঘরে রক্ষিত চার লাখ টাকাও পুড়ে নষ্ট হয়ে গেছে বলে শিল্পী জানায়। তাদের ঘরটি পুড়ে গেছে। এ দম্পতির অভিযোগ একই বাড়ির জালাল চৌকিদার গং তাঁদেরকে বাড়িঘর থেকে উচ্ছেদ করতে পরিকল্পিতভাবে আগুন দেয়। এ ঘটনায় কলাপাড়া থানায় একটি লিখিত অভিযোগ দেয়া হয়েছে। চম্পাপুর ইউনিয়নের চেয়ারম্যান রিন্টু তালুকদার জানান, আসলেই এটি একটি দুঃখজনক ও মর্মান্তিক ঘটনা।

তবে কিভাবে আগুন লাগল তা নিশ্চিত করে বলা যাচ্ছে না। অভিযুক্ত জালাল চৌকিদার জানান, জমি নিয়ে বিরোধ রয়েছে। কিন্তু আগুন লাগানোর ঘটনায় আমাদেরকে মিথ্যাভাবে দোষ দেয়া হচ্ছে।

কলাপাড়া থানার পরিদর্শক (তদন্ত) আলী আহম্মেদ জানান, ঘটনাস্থল পরিদর্শন করে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে। তবে বিষয়টি নাশকতা কি না তা নিশ্চিত করে বলা যাচ্ছে না।