বিজয় দিবস সফল করতে গফরগাঁও ছাত্রলীগের বিশাল শোডাউন

◷ ১:২২ অপরাহ্ন ৷ সোমবার, ডিসেম্বর ৪, ২০১৭ দেশের খবর

আব্দুল মান্নান পল্টন, ময়মনসিংহ ব্যুরো,
আগামি ১৬ ডিসেম্বর বিজয় দিবস সফল করতে উপজেলার ১৫ ইউনিয়ন, একটি পৌরসভাসহ বিভিন্ন এলাকায় মিছিল শোডাউনসহ বিভিন্ন কর্মসুচি হাতে নিয়েছে ময়মনসিংহের গফরগাঁও উপজেলা ছাত্রলীগ।
সোমবার দুপুরে সালটিয়া ইউনিয়ন এর পুর্বে গত রবিবার বিকেলে উপজেলার দত্তেরবাজার ইউনিয়ন ও গত শনিবার পৌরশহরে বিশাল শোডাউন ও মিছিল করেছে উপজেলা ছাত্রলীগ।

এসব মিছিল ও শোডাউনের নেতৃত্বে ছিলেন গফরগাঁও উপজেলা ছাত্রলীগ সভাপতি মেহেদী হাসান সানিল, সাধারন সম্পাদক শরিফুল ইসলাম মন্ডল।
১৬ ডিসেম্ভর বিজয় দিবস সফল করতে পিছেয়ে নেই পৌরসভা ছাত্রলীগ। পৌরসভা ছাত্রলীগের সভাপতি শাকিব মাহমুদ সিয়ামসহ ছাত্রলীগ বিভিন্ন স্তরের নেতৃবৃন্ধরাও পৌরশহরসহ উপজেলার বিভিন্ন এলাকায় মিছিল শোডাউন করে যাচ্ছেন তারা।

স্থানীয় এমপির একান্ত সচিব ও উপজেলা আ’লীগ নেতা মাসুদ হোসেন সোহেল এ প্রতিবেধককে জানান ১৬ ডিসেম্ভর বিজয় দিবস যথাযথ মর্যাদায় উৎযাপন করতে ব্যাপক কর্মসুচী গ্রহণ করেছে আ’লীগ।

আ’লীগ ও সহযোগী সকল সংগঠন যৌথভাবে হাতে নেয়া বিজয় দিবসের কর্মসুচিগুলো সফল করতে কাজ করে যাচ্ছে। পৌরশহরসহ উপজেলার দত্তের বাজার ইউনিয়নের পাগলা বাজারকে সাজানো হবে জমকালো সাজে। পরিস্কার পরিচ্ছন্ন পরিপাটি পরিবেশে জমকালো সাজে আলোচনাসভার মঞ্চ নির্মাণ করা হবে। স্থানীয় জনপ্রিয় এমপি ফাহমী গোলন্দাজ বাবেল ব্যাপক উপস্থিতি নিশ্চিত করনসহ সকল কর্মসুচী সফল করতে উপজেলা আ’লীগ নেতৃবৃন্ধকে নির্দেশনা দিয়েছেন।

১৬ ডিসেম্ভর বিজয় দিবস উপলক্ষে আয়োজিত সকল প্রোগ্রামে এতদ অঞ্চলের আ.লীগ অদ্বিতীয় নেতা, গফরগাঁওয়ের এমপি ফাহমী গোলন্দাজ বাবেল প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। বিজয় দিবস উপলক্ষে আযোজিত আলোচনা সভায় অন্তত লক্ষাধিক নৌকা ও গোলন্দাজ অন্তপ্রান মানুষদের অংশগ্রহণ নিশ্চিত করতে উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠন কাজ করে যাচ্ছে বলে জানান এমপি ফাহমী গোলন্দাজ বাবেলের একান্ত সচিব মাসুদ হোসেন সোহেল।