শেষ পর্যন্ত গুঞ্জনই সত্যি হলো, অপুকে তালাকনামা পাঠালেন শাকিব!

৫:০৮ অপরাহ্ন | সোমবার, ডিসেম্বর ৪, ২০১৭ Breaking News, বিনোদন, স্পট লাইট

বিনোদন প্রতিবেদক, সময়ের কণ্ঠস্বর- ২০০৮ সালের ১৮ এপ্রিল গোপনে বিয়ে করেন ঢাকাই চলচ্চিত্রের তারকা দম্পতি শাকিব-অপু জুটি। এরপর দীর্ঘ ৯ বছর গণমাধ্যমকে আড়াল করে গোপনে সংসার চালিয়ে যেতে সক্ষম হন তারা।

এমনকি ২০১৬’র সেপ্টেম্বরে সন্তান আব্রাম খান জয়ের জন্ম হলেও সেই খবরো ৬ মাস পর্যন্ত চেপে রেখেছিলেন শাকিব খান। এরপর ২০১৭’র ১০ এপ্রিল হঠাৎ করেই শিশু সন্তান আব্রামকে কোলে নিয়ে একটি বেসরকারি টিভি চ্যানেলের লাইভে এসে অপু প্রকাশ করেন শাকিব খানের সঙ্গে তার সংসার ও সন্তান হওয়ার খবর।

অবন্তী বিশ্বাস অপু থেকে ধর্মান্তরিত হয়ে অপু ইসলাম খান নাম নিয়ে শাকিবকে বিয়ে করার কথাও জানান তিনি। বিয়ের কথা প্রকাশ করার পর থেকেই এ নিয়ে তুমুল বিতর্ক ওঠে দেশজুড়ে। এরপর থেকেই শাকিব-অপুর মধ্যে সম্পর্কটা ভালো যাচ্ছিলো না।

শাকিব খান অপুকে ডিভোর্স দিতে যাচ্ছেন- সম্প্রতি বিভিন্ন সংবাদ মাধ্যমে এমন খবর প্রকাশ হয়। যদিও বিষয়টি গুজব বলেই তখন উড়িয়ে দিয়েছেন শাকিব-অপু। অবশেষে সে কথাই সত্যি হলো। চিত্রনায়ক শাকিব খান অবশেষে তালাকনামা পাঠিয়েছেন অপু বিশ্বাসকে।

জানা গেছে, গত সপ্তাহে ভারতে যাওয়ার আগে শাকিব আদালতে বিচ্ছেদের আবেদন করেন এবং তিন দিন আগে অর্থাৎ ১ ডিসেম্বর তার আইনজীবীর মাধ্যমে অপুর নিকেতনের বাসায় তালাকনামা পাঠিয়েছেন। বিচ্ছেদের চূড়ান্ত প্রক্রিয়াটি তিন মাস পর কার্যকর হবে।

এদিকে বিষয়টি নিয়ে শাকিব খান ও অপু বিশ্বাস কেউই মুখ খুলছেন না। তাঁদের দুজনের মুঠোফোন নম্বরই বন্ধ পাওয়া যায়।

তবে বিষয়টি নিয়ে শাকিব খানের ঘনিষ্ঠ বন্ধু প্রযোজক ও চলচ্চিত্র পরিচালক মোহাম্মদ ইকবাল আজ সোমবার সময়ের কণ্ঠস্বরকে জানান, এটা তাদের ব্যক্তিগত সিদ্ধান্ত। তারপরও খোঁজ-খবর নেওয়ার জন্য সকালে শাকিবকে আমি ফোন দিয়েছিলাম। বিষয়টি সত্য। বলেছে, অপু বিশ্বাসকে সে তালাকনামা পাঠিয়েছে।’

যে কারণে দীর্ঘ ৯ বছরের সংসারের ইতি টানলেন শাকিব

এনএটি/রবি