সংবাদ শিরোনাম

নিয়ন্ত্রণ হারিয়ে বরযাত্রীবাহী বাস ধানক্ষেতে, আহত ১৫রংপুরে ধর্ষণ মামলায় এএসআইসহ ৫ জনের বিরুদ্ধে চার্জশিটসিরাজগঞ্জে পুত্রবধু ধর্ষণের অভিযোগে শ্বশুর গ্রেফতারওবায়দুল কাদের সাহেব আমি রাজাকারের সন্তান নই: কাদের মির্জাসিলেটে সাংবাদিকতায় সফল নারী সুবর্ণা হামিদহিলিতে ৩ ভুয়া চিকিৎসকে ভ্রাম্যমাণ আদালতের কারাদন্ডমিনুসহ বিএনপির চার নেতার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহ মামলার আবেদনআত্মহত্যার ২ মাস পর ছড়ানো হলো স্কুলছাত্রীর আপত্তিকর ভিডিও, অভিযুক্ত পলাতকচট্টগ্রাম কারাগার থেকে পালানো আসামি রুবেল নরসিংদীতে গ্রেপ্তারবাস থেকে নারীকে ছুড়ে ফেলা সেই চালক-হেলপার গ্রেফতার

  • আজ ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

যে কারণে ৯ বছরের সংসারের ইতি টানলেন শাকিব

৫:৫৮ অপরাহ্ন | সোমবার, ডিসেম্বর ৪, ২০১৭ Uncategorized

রবিউল ইসলাম (রবি), সময়ের কণ্ঠস্বর– সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে আলোচিত অভিনেত্রী অপু বিশ্বাসকে ডিভোর্সই দিলেন শাকিব খান।

অপু সন্তান নিয়ে টেলিভিশনে হাজির হওয়ার পর শাকিব বেশ সমালোচিত হন। এরপর একদিনের জন্যও এক ছাদের নিচে থাকেননি তারা। এবার কাগজে-কলমেই বিচ্ছিন্ন হয়ে যাচ্ছেন তারা।

শাকিবের ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, প্রায় মাসখানেক আগেই শাকিব খান ডিভোর্সের চিঠি তৈরি করে রেখেছিলেন। ভারতে শুটিংয়ে যাওয়ার মুহূর্তে সেই চিঠি শেখ আইনজীবী আইনজীবী শেখ সিরাজুল ইসলামের মাধ্যমে অপুর কাছে পাঠিয়েছেন তিনি।

তারকা দম্পতির ডিভোর্সের বিষয়ে জানতে কথা হয় আইনজীবী শেখ সিরাজুল ইসলামের সঙ্গে। তিনি জানান, শাকিব খান ভারতে যাওয়ার কদিন আগে আমার চেম্বারে আসেন তিনি। অপুকে তালাক দেওয়ার ব্যাপারে আমার কাছে আইনগত সহায়তা চান।

এরপর শাকিব খানের পক্ষ থেকে ঢাকা উত্তর সিটি করপোরেশন মেয়র কার্যালয়, অপু বিশ্বাসের ঢাকার নিকেতনের বাসা এবং বগুড়ার ঠিকানায় এই তালাকের নোটিশ পাঠানো হয়েছে। তবে এই তালাক কার্যকর হবে নোটিশ পাঠানোর তারিখ থেকে তিন মাস পর।

তালাকের কারণ হিসেবে নোটিশে শাকিব উল্লেখ করেছেন, অপু তাঁর পছন্দের সীমার মধ্যে থাকেননি। সম্প্রতি তাঁদের সন্তানকে গৃহপরিচারিকার কাছে রেখে দেশের বাইরে যান অপু। এ ব্যাপারে অপুর কাছ থেকে তিনি কোনো সন্তোষজনক জবাব পাননি। এরপর শাকিব ধরে নিয়েছেন, অপু তাঁর সঙ্গে সংসার করতে চান না।

জানা যায়, বিয়ের দেনমোহর বাবদ সাত লাখ টাকা অপুকে পরিশোধ করবেন শাকিব খান। এ ছাড়া তিনি একমাত্র সন্তান আব্রাম খান জয়ের ভরণপোষণ করবেন।

সময়ের কণ্ঠস্বর/রবি