বিএনপি দুর্বল দল, তাদের আন্দোলন করার শক্তি নেই: হানিফ

৪:৩৭ অপরাহ্ন | সোমবার, ডিসেম্বর ৪, ২০১৭ Breaking News, জাতীয়

কুষ্টিয়া প্রতিনিধি: আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি বলেছেন, বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে দায়েরকৃত দুর্নীতির মামলায়, তাকে আদালতের মাধ্যমেই নির্দোষ প্রমাণ করতে হবে। তিনি বলেন, ‘আদালত অবমাননা, বিচার মানবো না-এই মানসিকতা দেশের জনগণ বরাদাস্ত করবে না’।

সোমবার দুপুরে কুষ্টিয়া সদর উপজেলা মিলনায়তনে কৃষকদের মধ্যে বিনামূল্যে ধান বীজ বিতরণকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

পরে তিনি সদর উপজেলা আয়োজিত এক কৃষক সমাবেশে যোগদান করেন। কুষ্টিয়া জেলা প্রশাসক মো. জহির রায়হানের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন মাহবুব উল আলম হানিফ এমপি।

বিশেষ অতিথি ছিলেন- জেলা পরিষদের চেয়ারম্যান হাজী রবিউল ইসলাম, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আজগর আলী, উপজেলা নির্বাহী কর্মকর্তা ইবাদত হোসেনসহ সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের কৃষকরা উপস্থিত ছিলেন।

তিনি বলেন, ‘বিএনপি এখন একটি দুর্বল সংগঠন। ২০১৪ সালে তারা যে শক্তি নিয়ে আন্দোলন সংগ্রাম করেছিল এখন সে শক্তি তাদের নেই। অতএব তাদের পক্ষে আন্দোলন সংগ্রাম করে সরকারকে দাবিয়ে রাখা সম্ভব নয়’।

জাতীয় পার্টি মহাজোটের সাথে আছে উল্লেখ করে তিনি বলেন, ‘আগামী সংসদ নির্বাচনে জোট-মহাজোট থাকবে, এখানে ভাঙ্গনের কোন সুযোগ নেই’।

এ সময় প্রায় ২শ’ ৫০ জন কৃষকের মাঝে বিনামুল্যে ধান বীজ বিতরণ করা হয়। এর আগে কুষ্টিয়া শহরের কুমারগাড়ায় সদর উপজেলায় মুক্তিযোদ্ধাদের একটি কমপ্লেক্স ভবন নির্মাণ কাজের উদ্ধোধন করেন।

কারওয়ান বাজারে ভয়াবহ আগুন

⊡ শনিবার, ফেব্রুয়ারী ২৭, ২০২১

৩০ মার্চ খুলছে দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান

⊡ শনিবার, ফেব্রুয়ারী ২৭, ২০২১

আমি অবশ্যই টিকা নেব: প্রধানমন্ত্রী

⊡ শনিবার, ফেব্রুয়ারী ২৭, ২০২১

প্রধানমন্ত্রীকে আমন্ত্রণ জানাল বিএনপি

⊡ শনিবার, ফেব্রুয়ারী ২৭, ২০২১