মঠবাড়িয়ায় ইউপি সদস্য হত্যার চেষ্টার ঘটনায় ব্যবসায়ীদের মানববন্ধন

৮:৪২ অপরাহ্ন | সোমবার, ডিসেম্বর ৪, ২০১৭ দেশের খবর

এস.এম. আকাশ, মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি : মঠবাড়িয়ায় চাঞ্চল্যকর টিকিকাটা ইউপি সদস্য ইসমাইল হোসেন খানকে হত্যার চেষ্টার প্রতিবাদ ও জড়িতদের বিচারের দাবীতে মানববন্ধ করেছে ব্যবসায়ী ও এলাকাবাসী। মঠবাড়িয়া-বামনা সড়ক অবরোধ ও স্থানীয় বাইশ কুড়া বাজারের সকল ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রেখে সোমবার বেলা ১১টা থেকে ঘন্টাব্যাপী মানববন্ধন ও সমাবেশ করেন। এ মানববন্ধনে বাজারের দু’ শতাধীক ব্যবসায়ীসহ প্রায় পাঁচ শতাধীক নারী-পুরুষ অংশ নেয়।

পরে স্থানীয় ওয়ার্ড আ’লীগের সভাপাতি নুরুল ইসলাম এর সভাপতিত্বে বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম রিপন জমাদ্দার, যুবলীগ নেতা নেছার উদ্দিন, ব্যববসায়ী নাসির উদ্দিন, এনায়েত হোসেন প্রমুখ।

উল্লেখ, গত বৃহস্পতিবার রাতে স্থানীয় বাইশকুড়া বাজারে আধিপত্য বিস্তার ও মাদক বিক্রিতে বাঁধা দেয়ায় ইউপি সদস্য ইসমাইল খান (৩২) ও দুবাই প্রবাসী মহিবুল্লাহ আকন (৩০)কে এলাকার চিহ্নিত সন্ত্রাসী শামিম মাতুব্বর (২৮), নান্টু মাতুব্বর (৩৭), অলি মাতুব্বর (২৫), আলামিনসহ (২০) ১৬/১৭ জন হত্যার চেষ্টা চালায়। ওই হামলায় সন্ত্রাসীদের ধারালো অ¯্ররে আঘাতে গুরুতর আহতরা গত ৫দিন ধরে ঢাকা মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এঘটনায় গত শুক্রবার রাতে আহত ইউপি সদস্য ইসমাইল হোসেনের স্ত্রী রোজি বেগম বাদী হয়ে ১১জন এজাহারনামীয় ও ৫/৭ জন অজ্ঞাত আসামী করে মঠবাড়িয়া থানায় একটি মামলা দায়ের করে। থানা পুলিশ মামলা দায়েরের পর ৪জনকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করে।