সিংড়ায় পুলিশের বাঁধায় বিএনপির মিছিল পন্ড

৮:৪৭ অপরাহ্ন | সোমবার, ডিসেম্বর ৪, ২০১৭ দেশের খবর

আকতার হোসেন অপূর্ব, সিংড়া(নাটোর) প্রতিনিধিঃ
বিএনপি নেতা দুলু’র বাসভবন ও জেলা বিএনপির কার্যালয়ে হামলা ও গুলি বর্ষণ এবং বিএনপি নেত্রী ছাবিনা ইয়াছমিন ছবি’কে প্রাণনাশের প্রতিবাদে সিংড়া উপজেলা ও পৌর বিএনপির আয়োজনে বিক্ষোভ মিছিল পুলিশের বাধায় পন্ড হয়েছে। সোমবার সকাল ১০টায় দলীয় কার্যালয় থেকে মিছিল বের করার চেষ্টা করলে সিংড়া থানার ওসি (তদন্ত) নেয়ামতের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স মিছিলে বাধা দেয়। বিএনপি নেতৃবৃন্দ তাৎক্ষণিক দলীয় কার্যালয়ে এর প্রতিবাদে সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সভাপতি এ্যাডঃ মজিবর রহমান মন্টু, সাধারণ সম্পাদক শামীম আল-রাজী, পৌর বিএনপির সভাপতি দাউদার মাহমুদ, সাধারণ সম্পাদক তায়েজুল ইসলাম, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শামীম হোসেন প্রমুখ।

এছাড়াও বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি এ্যাডঃ আলী আজগর খান, সহ-সভাপতি আফছারুজ্জামান, যুগ্ম সম্পাদক আসাদুজ্জামান মিঠু, বোরহান উদ্দিন বাবু, সাহাদত হোসেন সাধু, পৌর বিএনপির সিনিয়র সহ-সভাপতি মহিদুল ইসলাম, প্রচার সম্পাদক রেজাউল করিম বাবলু প্রমুখ।

পৌর বিএনপির সভাপতি দাউদার মাহমুদ বলেন, পুলিশ প্রশাসন মিছিলে বাঁধা দিয়ে গণতন্ত্রকে অবরুদ্ধ করেছে। আমরা পরবর্তীতে যেকোনো কর্মসূচীতে মাঠে থাকবো এবং জনগণের জন্য কাজ করে যাবো।

উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক, সাবেক মেয়র শামীম আল-রাজী বলেন, বিএনপি গণতন্ত্রের কথা বলে,জনগণের জন্য কাজ করে। প্রশাসনের এ কর্মসূচীতে বাধা দেয়ার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান শামীম আল-রাজী।

এ বিষয়ে জানতে চাইলে সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম জানান, আইনশৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে বিক্ষোভ মিছিলের অনুমতি দেয়া হয়নি।