নোবিপ্রবি’তে ভর্তি ফি হ্রাস, পুনরায় ভর্তি কার্যক্রম শুরু


ওহী আলম. নোবিপ্রবি প্রতিনিধি- সাধারণ শিক্ষার্থীদের আট দফা দাবির মুখে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) ২০১৭-১৮ শিক্ষাবর্ষে স্নাতক শ্রেণিতে ভর্তির ফি কমিয়ে পুনরায় ভর্তি কার্যক্রম শুরু করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

আজ সকালে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর মো. মমিনুল হক বিষয়টি নিশ্চিত করে বলেন, “আন্দোনলরত শিক্ষার্থীদের সাথে কথা বলে তাদের দাবি গুলো মেনে নেয়ার আশ্বাস দেয়া হয়েছে এবং তারই ধারাবাহিতায় ২০১৭-১৮ শিক্ষাবর্ষের সকল বিভাগের ভর্তি ফি ছয় হাজার নয়শত (৬৯০০) টাকা করে হ্রাস করা হয়েছে।”

এছাড়াও আন্দোনলরত শিক্ষার্থীরা জানান, বিশ্ববিদ্যালয়ের অভিভাবক উপাচার্য ড.এম অহিদুজ্জামান তাদের সাথে কথা বলে তাদের দাবি গুলো মেনে নেয়ার আশ্বাস দিয়েছন। তাই তারা বিশ্ববিদ্যালয়ের অভিভাবকের কথার উপর আশ্বাস রেখে বিশ্ববিদ্যালয় প্রশাসনের সাথে একাত্মতা প্রকাশ করে আন্দোলন স্থগিত করার সিদ্ধান্ত নিয়েছেন।

এদিকে, সকাল ১০ ঘটিকা থেকে হাজী ইদ্রিস অডিটোরিয়ামে ২০১৭-১৮ শিক্ষাবর্ষে স্নাতক শ্রেণির ভর্তি কার্যক্রম সুষ্ঠুতার সাথে চলছে।

প্রসঙ্গত,সাধারণ শিক্ষার্থীদের আট দফা দাবির মুখে বিশ্ববিদ্যালয়ের(নোবিপ্রবি) গতকালের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের স্নাতক শ্রেণির ২য় দিনের ভর্তি কার্যক্রম বন্ধ ছিলো।

সময়ের কণ্ঠস্বর/রবি

◷ ১:৪৪ অপরাহ্ন ৷ মঙ্গলবার, ডিসেম্বর ৫, ২০১৭ শিক্ষাঙ্গন