সংবাদ শিরোনাম

মিনুসহ বিএনপির চার নেতার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহ মামলার আবেদনআত্মহত্যার ২ মাস পর ছড়ানো হলো স্কুলছাত্রীর আপত্তিকর ভিডিও, অভিযুক্ত পলাতকচট্টগ্রাম কারাগার থেকে পালানো আসামি রুবেল নরসিংদীতে গ্রেপ্তারবাস থেকে নারীকে ছুড়ে ফেলা সেই চালক-হেলপার গ্রেফতারছাগল চুরির ঘটনায় জড়িত নন- সংবাদ সম্মেলনে দাবি সেই ছাত্রলীগ নেতারযতদিন বেঁচে আছি, আমার এলাকার একটি লোক না খেয়ে থাকবে না: জেএইচএম ডিএমডিটেকনাফে বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২, সাড়ে ৩ লাখ ইয়াবা উদ্ধারশাহজাদপুরের খুকনী ইউনিয়ন আ.লীগের সম্মেলনে সভাপতি শাহজাহান, সম্পাদক আফাজহাজি সেলিমের আপিলের রায় পড়া শুরুফতুল্লায় গ্যাসের সিলিন্ডার থেকে আগুন, একই পরিবারের ৬ জন দগ্ধ

  • আজ ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

পরীক্ষা দিতে গিয়ে শ্রেণিকক্ষেই ব্রেইন স্ট্রোক করল স্কুলছাত্র

৪:১১ অপরাহ্ন | মঙ্গলবার, ডিসেম্বর ৫, ২০১৭ Breaking News, ঢাকা, দেশের খবর, শিক্ষাঙ্গন, স্পট লাইট

সময়ের কণ্ঠস্বর: পরীক্ষা দিতে গিয়ে শ্রেণিকক্ষেই ব্রেইন স্ট্রোক করেছে মো. বায়েজিদ নামের স্কুলছাত্র। সে দোহার উপজেলার জয়পাড়া পাইলট উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী।

ওই বিদ্যালয়ের জ্যেষ্ঠ শিক্ষক নজরুল ইসলাম খান বলেন, আজ মঙ্গলবার বাংলা দ্বিতীয় পত্রের পরীক্ষা ছিল বায়েজিদের। সে কক্ষে পরীক্ষা দিচ্ছিল সে কক্ষেই দায়িত্ব পালন করছিলাম আমি। হঠাৎ ওকে অসুস্থ দেখে আমি ওর নাম-ঠিকানা জিজ্ঞাসা করি, সে কিছুই বলতে পারে না। ছেলেটির এমন অবস্থা দেখে দ্রুত আমি ওকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই। সেখানে দায়িত্বে থাকা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ছেলেটির সার্বিক অবস্থা দেখে ব্রেইন স্ট্রোকের কথা জানান। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে জরুরি ভিত্তিতে ঢাকায় নেওয়ার পরামর্শ দেন চিকিৎসকরা। অভিভাবকরা ছেলেটিকে নিয়ে ঢাকায় রওনা দিয়েছেন।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. জসিম উদ্দিন জানান, ছেলেটির সার্বিক অবস্থা থেকে প্রাথমিকভাবে মনে হচ্ছে সে ব্রেইন স্ট্রোক করেছে। অবস্থা আশঙ্কাজনক দেখে উন্নত চিকিৎসার জন্য আমরা তাকে ঢাকায় পাঠিয়েছি।

বায়েজিদ দোহারের উত্তর জয়পাড়া গ্রামের সৌদি প্রবাসী আবুল কালামের ছেলে।