সংবাদ শিরোনাম

হাসপাতালের ওষুধ পাচারের ছবি তোলায় ১০ সংবাদকর্মী তালাবদ্ধবঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ স্বাধীনতার প্রকৃত ঘোষণা: প্রধানমন্ত্রীনির্মাণকাজ শেষের আগেই ‘মডেল মসজিদের’ বিভিন্ন স্থানে ফাটলআহসানউল্লাহ মাস্টারসহ ১০ ব্যক্তি-প্রতিষ্ঠান পাচ্ছেন স্বাধীনতা পুরস্কারঐতিহাসিক ৭ মার্চের সুবর্ণ জয়ন্তী: টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে মানুষের ঢলচট্টগ্রাম কারাগারে হাজতি নিখোঁজ, জেলার-ডেপুটি জেলার প্রত্যাহারদেবীগঞ্জে ট্রাক্টরের চাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যুকরোনার এক বছর: মৃত্যু ৮৪৬২, শনাক্ত সাড়ে ৫ লাখটাঙ্গাইলে ঐতিহাসিক ৭ মার্চ উদযাপনমোবাইল ইন্টারনেট গতিতে উগান্ডারও পেছনে বাংলাদেশ

  • আজ ২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

পাবনার ঈশ্বরদীতে মাদক ব্যবসায়ীর লাশ উদ্ধার

৪:২২ অপরাহ্ন | মঙ্গলবার, ডিসেম্বর ৫, ২০১৭ দেশের খবর, রাজশাহী

আব্দুল লতিফ রঞ্জু, পাবনা প্রতিনিধি- পাবনার ঈশ্বরদীতে ওয়ারেশ আলী নামের এক মাদক ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে পাবনা-ঈশ্বরদী মহাসড়কের দাশুড়িয়া তেঁতুলতলা নামকস্থানে রাস্তার পাশ থেকে মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

ঈশ্বরদী থানার উপ-পরিদর্শক সিকান্দার আলী এ তথ্য নিশ্চিত করে জানান, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে মৃতদেহটি উদ্ধার করা হয়েছে।

পুলিশের ধারণা গতরাতে শ্বাসরোধ করে হত্যার পর ঐ স্থানে ফেলে রেথে যায় দুর্বৃত্তরা। ওয়ারেশ আলী চাটমোহর উপজেলার দোলন গ্রামের মফিজ উদ্দিনের ছেলে বলে পুলিশ জানিয়েছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ আরো জানায়, ওয়ারেশ আলীর একজন মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে চাটমোহর থানায় তিনটি মাদক মামলা রয়েছে।

সময়ের কণ্ঠস্বর/রবি