সংবাদ শিরোনাম

কালকিনিতে পরকীয়া প্রেমিক-প্রেমিকা আপত্তিকর অবস্থায়  আটকজিয়াউর রহমানকে নিয়ে প্রধানমন্ত্রীর বক্তব্য আপত্তিকর: রিজভীনিয়ন্ত্রণ হারিয়ে বরযাত্রীবাহী বাস ধানক্ষেতে, আহত ১৫রংপুরে ধর্ষণ মামলায় এএসআইসহ ৫ জনের বিরুদ্ধে চার্জশিটসিরাজগঞ্জে পুত্রবধু ধর্ষণের অভিযোগে শ্বশুর গ্রেফতারওবায়দুল কাদের সাহেব আমি রাজাকারের সন্তান নই: কাদের মির্জাসিলেটে সাংবাদিকতায় সফল নারী সুবর্ণা হামিদহিলিতে ৩ ভুয়া চিকিৎসকে ভ্রাম্যমাণ আদালতের কারাদন্ডমিনুসহ বিএনপির চার নেতার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহ মামলার আবেদনআত্মহত্যার ২ মাস পর ছড়ানো হলো স্কুলছাত্রীর আপত্তিকর ভিডিও, অভিযুক্ত পলাতক

  • আজ ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

মাদারীপুরের মস্তফাপুরে ড্রেজারের পাইপ চুরি হওয়ার একদিন পর ফেরত

৭:৩৭ অপরাহ্ন | মঙ্গলবার, ডিসেম্বর ৫, ২০১৭ ঢাকা, দেশের খবর

স্টাফ রিপোর্টার, মাদারীপুর- মস্তফাপুর ইউনিয়ন আওয়ামীলীগের নির্ধারিত কার্যালয় নির্মাণ করার জন্য বালু ভরাট করা হচ্ছে। সেখান থেকে কালাম হাওলাদারের ড্রেজারের পাইপ গত কাল রাতে কে বা কারা চুরি করে নিয়ে যায়। পরে পুলিশসহ এলাকাবাসীকে জানালে আজ বিকালে একটি ভ্যানের মাধ্যমে কিছু পাইপ ফেরত পাঠানো হয়েছে।

স্থাণীয় সুত্রে জানা যায়, মস্তফাপুর ইউনিয়নের আওয়ামীলীগের নির্ধারিত কার্যালয় নির্মাণ করা হবে। তাই সেখানে বালু দিয়ে ভরাট করা কাজ চলছে। তাই দুই দিন ধরে বালু ভরাটের কাজ চলছে, এসময় গতকাল রাতে কে বা কারা ৬টি পাইপ চুরি করে নিয়ে যায়। এর পর অনেক খোঁজাখুঁজি করা হলেও পাওয়া না যাওয়ায় পুলিশসহ এলাকবাসীদের জানানো হয়।

এর পর মঙ্গলবার বিকালে একটি ভ্যানের মাধ্যমে ৪টি পাইপ নির্ধারিত কার্যালয়ের সামনে পাঠানো হয়। এবং ভ্যান চালকের কাছ থেকে জানা যায় এই পাইপ মিরারা উদ্ধার করে পাঠিয়েছে। এই নিয়ে মানুষের মাঝে মিশ্র প্রতিক্রিয়া বিরাজ করছে।

বালু ভরাট করার ড্রেজারের মালিক কালাম হাওলাদার বলেন, গত রাতে মস্তফাপুর ইউনিয়নের নির্ধারিত আওয়ামীলীগের কার্যালয় নির্মান হবে। সেখানে বালূ ভরাটের কাজ দুই দিন যাবত চলছে। সেখান থেকে আমার ড্রেজারের ৬টি পাইপ চুরি হওয়ায় মাদারীপুর সদর থানায় বিস্তারিত জানিয়েছিলাম। সে সময় মস্তফাপুর ইউনিয়নের গন্যমান্য ব্যাক্তি উপস্থিত ছিলেন। আর মঙ্গলবার বিকালে একটি ভ্যানের মাধ্যমে চুরি যাওয়া ৪টি পাইপ ফেরত পাঠানো হয়েছে। আমার আরো ২টি পাইপ বাকি রয়েছে।

বালু ভরাট করার ড্রেজারের তত্বাবধায়ক আনোয়ার খান বলেন, আমি জানতে পেরেছি এই পাইপ মস্তফাপুর মিরা বাড়ী থেকে পাঠানো হয়েছে।

ভ্যান চালক ওহিদুল বেপারী জানান, আমি ভ্যান চালিয়ে অভাবের সংসার চালাই, আমাকে বিকালে মুজাম মিরার ছেলে মুনঞ্জু মিরা তাদের বাড়ীর সামনে রাস্তার পাশে ডেকে নিয়ে এই চারটি পাইপ ভ্যানে তুলে দিয়ে মস্তফাপুর বাসস্টান্ড নির্ধারিত নতুন আওয়ামীলীগের কার্যালয়ের সামনে রেখে যেতে বলে তাই নিয়ে আসছি। আমি এর বেশী কিছু জানি না।

মুনঞ্জু মিরার চাচাতো ভাই খসরু মিরা জানান, কালাম হাওলাদার আমাদের আত্মীয় তার পাইপ হারিয়েছে জানতে পেরে আমরা খুব কস্ট পেয়েছি এবং তাকে উদ্ধার করে দেয়ার কথা বলেছি। তাই সেই পাইপ উদ্ধার করে পাঠিয়েছি। আমরা মিরা বাড়ীর মানুষরা উপকার করতে জানি কারো ক্ষতি করতে জানি না।

মস্তফাপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. মনজুর হোসেন মিন্টু ঘটনাস্থলে এসে চুরি যাওয়া পাইপ ফেরত পেয়েছে বলে নিশ্চিত করেছেন।

মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.কামরুল ইসলাম বলেন, পাইপ চুরি হয়েছে সেটা আমাকে জানানো হয়েছে কিন্ত আজ যে পাইপ ফেরত পাওয়া গেছে সেটা আমাকে জানানো হয় নাই।

সময়ের কণ্ঠস্বর/রবি