পেকুয়ায় অগ্নিকান্ডে পাঁচটি দোকান পুড়ে ছাই

◷ ৭:৪৫ অপরাহ্ন ৷ মঙ্গলবার, ডিসেম্বর ৫, ২০১৭ চট্টগ্রাম, দেশের খবর

এফ এম সুমন ,পেকুয়া (কক্সবাজার): কক্সবাজারের পেকুয়ায় অগ্নিকান্ডে পাঁচটি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। এসময় আগুনে আরো দু’টি দোকান আংশিক পুড়ে গেছে বলে জানান ব্যবসায়ীরা।

মঙ্গলবার (৫ডিসেম্বর) দিবাগত রাত ২টার দিকে উপজেলার সদর ইউনিয়নের চড়াপাড়া ষ্টেশনে এ ঘটনা ঘটে। আগুনে পুড়ে যাওয়া দোকানগুলো হল- মোঃ আজিজ, বাহাদুর ও মোর্শেদ আলমের মালিকানাধীন তিনটি কুলিং কর্ণার, মোজাফ্ফর আহমদের মালিকানাধীন একটি পোল্ট্রি সেইল সেন্টার এবং ইকবালের মালিকনাধীন একটি মুদি দোকান। আংশিক পুড়ে যাওয়া দোকানগুলো মাহমদ আলী ও শহিদুল ইসলাম নামের দুই ব্যবসায়ীর।

ষ্টেশেনের ব্যবসায়ীরা জানান, ঘটনাস্থলে ফায়ার সার্ভিস পৌঁছানোর আগেই পাঁচটি দোকান পুড়ে ছাই হয়ে যায়। এতে দশ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

ব্যবসায়ী মোঃ কাইছার জানান, একটি দোকানের বিদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। গভীর রাতে আগুনের সূত্রাপাত হওয়ায় ক্ষয়ক্ষতির পরিমান বেড়েছে। যথাসময়ে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে আসলে ক্ষয়ক্ষতির পরিমাণ কমতো।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পেকুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান শাফায়েত আজিজ রাজু বলেন, উপজেলা পরিষদের পক্ষ থেকে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের সহায়তা দেয়া হবে।