সংবাদ শিরোনাম

বাংলাদেশকে তিস্তার পানি না দেয়ার সাফ ঘোষণা মমতারশ্বশুরবাড়ি যাওয়ার আগে কাঁদতে কাঁদতেই মারাই গেলেন কনে!এবার ‘টোকাই’ হয়ে আসছেন হিরো আলমহাসপাতালের ওষুধ পাচারের ছবি তোলায় ১০ সংবাদকর্মী তালাবদ্ধবঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ স্বাধীনতার প্রকৃত ঘোষণা: প্রধানমন্ত্রীনির্মাণকাজ শেষের আগেই ‘মডেল মসজিদের’ বিভিন্ন স্থানে ফাটলআহসানউল্লাহ মাস্টারসহ ১০ ব্যক্তি-প্রতিষ্ঠান পাচ্ছেন স্বাধীনতা পুরস্কারঐতিহাসিক ৭ মার্চের সুবর্ণ জয়ন্তী: টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে মানুষের ঢলচট্টগ্রাম কারাগারে হাজতি নিখোঁজ, জেলার-ডেপুটি জেলার প্রত্যাহারদেবীগঞ্জে ট্রাক্টরের চাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

  • আজ ২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

১০০ কোটি বাজেটে শাহরুখের ‘ডন-থ্রি’!

৮:৩৭ অপরাহ্ন | মঙ্গলবার, ডিসেম্বর ৫, ২০১৭ বিনোদন, স্পট লাইট

বিনোদন ডেস্ক, সময়ের কণ্ঠস্বর: ডন টু’র পর এবার খুব শিগগিরই শুরু হবে ‘ডন-থ্রি’র কাজ। কিছুদিন আগে এমনটাই ঘোষণা দিয়েছেন নির্মাতারা।

আগের মতো এবারও মূল চরিত্রে অবশ্যই পাওয়া যাবে শাহরুখ খানকে। তবে দেখা যাবে না বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াকে। তার পরিবর্তে নেওয়া হচ্ছে দীপিকা পাড়ুকোনকে। সম্প্রতি এমনটাই তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদ মাধ্যমগুলো।

প্রকাশিত ওই প্রতিবেদনে জানানো হয়, অতীতে শাহরুখ-প্রিয়াঙ্কার প্রেম নিয়ে গুঞ্জন ছড়ানোর কারণেই নাকি বাদ দেওয়া হয়েছে প্রিয়াঙ্কাকে।

ইতিমধ্যে দীপিকার সঙ্গে অভিনয়ের জন্য সম্মতি প্রকাশ করেছেন শাহরুখ খান। সবকিছু ঠিক থাকলে এ নিয়ে চতুর্থবার জুটিবদ্ধ হবেন শাহরুখ-দীপিকা। এর আগে ‘চেন্নাই এক্সপ্রেস’, ‘হ্যাপি নিউ ইয়ার’ ও ‘ওম শান্তি ওম’ ছবিতে একসঙ্গে কাজ করেছেন তারা।

এদিকে ‘ডন-থ্রি’র আনুমানিক বাজেট ধরা হয়েছে ১০০ কোটি রুপি। আগের দুই খন্ডের মতো এই ছবিও পরিচালনা করবেন তারকা পরিচালক ফারহান আখতার।

২০০৬ সালে মুক্তি পেয়েছিলো বাদশা ও পিসি অভিনীত ‘ডন’। মুক্তি পাওয়ার পরই বলিউডে সাড়া ফেলেছিলো ছবিটি। এরপর ২০১১ সালে মুক্তি পায় ‘ডন-টু’। সাফল্যের মুখ দেখেছিলো সেটিও।