সংবাদ শিরোনাম

বয়স ১০০ ছুঁইছুঁই, দুলি খাতুনের ভাগ্যে কবে জুটবে বয়স্ক ভাতা?ওয়ান শুটারগান ও গুলিসহ আনোয়ারার গেট্টু নাছির গ্রেপ্তারপ্রয়োজনে আরও ভ্যাকসিন কেনা হবে: প্রধানমন্ত্রীটাঙ্গাইলে যৌন হয়রানি ও অর্থ আত্মসাতের অভিযোগে প্রধান শিক্ষক বরখাস্তজামালপুরে বাগানে মিলল তরুণীর ঝুলন্ত লাশ, মৃত্যু নিয়ে রহস্যসুবর্ণচরে ধর্ষণের শিকার হয়ে স্কুলছাত্রীর আত্নহত্যাভোটের অধিকার আদায়ে প্রয়োজনে আন্দোলনে নামবে জাতীয় পার্টি: বাবলুরাজশাহীতে বিএনপির সমাবেশে যেতে তাবিথকে ‘বাধা’গাজীপুরে সকল ট্রেনের যাত্রাবিরতির দাবিতে অবস্থান ধর্মঘটচমেকে অস্ত্রশস্ত্র নিয়ে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষ, ব্যাপক ভাঙচুর

  • আজ ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

খালেদা জিয়ার হাজিরাকে কেন্দ্র করে শতাধিক গ্রেফতার, দেড় শতাধিক আহত: রিজভী

৯:৩৪ অপরাহ্ন | মঙ্গলবার, ডিসেম্বর ৫, ২০১৭ Breaking News, জাতীয়, স্পট লাইট

সময়ের কণ্ঠস্বর: বখশীবাজারে অবস্থিত আদালতে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার হাজিরাকে কেন্দ্র করে আইন শৃঙ্খলা বাহিনী দলের শতাধিক নেতাকর্মীকে গ্রেফতার ও দেড় শতাধিক নেতাকর্মীকে আহত করেছে বলে অভিযোগ করেছেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

মঙ্গলবার রাতে বিএনপি চেয়ারপারসনের গুলশানের রাজনৈতিক কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন।

পুলিশের সঙ্গে সংঘর্ষ চলাকালে বিক্ষোভকারীরা কয়েকটি গাড়ি ভাংচুর ও অগ্নি সংযোগ করেছে, এমন প্রশ্নের জবাবে রিজভী বলেন, যখনই তারা এ ধরণের নৃশংস আক্রমন করবে অবিচার করবে, অনাচার করবে তখন দেখবেন এটাকে অন্যদিকে সরিয়ে দেয়ার জন্য দৃষ্টিকে ঘুরিয়ে দেয়ার জন্য এ ধরণের নানা ঘোলানে কথা বলবে।

তিনি বলেন, এর আগেও জনগণের ন্যায় সংগত আন্দোলনে তারা এ ধরণের অপবাদ দিয়েছিল। এই অপবাদগুলো এখনো দিচ্ছেন। এটা সরকারের এজেন্সিগুলো করে। যখন দেখে যে তাদের আক্রমণ তাদের অনাচার মানুষের কাছে একটা ভিন্ন রুপে ফুটে উঠছে তখনই তা ঢাকা দেয়ার জন্য তারা এগুলো করে।

বিএনপির এই নেতা বলেন, শাসক দল আওয়ামী লীগ এখন সন্ত্রাসের ল্যাবরাটরিতে পরিণত হয়েছে। নানামুখী সন্ত্রাসের অভিনব কায়দা-আবিচার করে ভােটারবিহীন সরকার তা জনগণের উপর প্রয়ােগ করছে। ভিন্ন কায়দায় সরকারের আক্রমণের প্রধান লক্ষ্য হচ্ছে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

তিনি বলেন, সরকার বেগম খালেদা জিয়াকে রাজনীতি থেকে উৎখাত করতে সিরিজ চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়ে এখন তাদের প্রতিহিংসার মাত্রা তীব্র রুপ ধারন করেছে। আওয়ামী লীগ দুর্নীতি, হিংসা ও ক্ষমতা দখলের নির্লজ্জ প্রতিষ্ঠান। তাই এই অনাচার মূলক প্রতিষ্ঠান টিকিয়ে রাখতে এরা বিরোধীতা, সমালােচনা বিরােধীদল ও বিরােধীমত সহ্য করার শক্তি হারিয়ে ফেলে দিক-বেদিক জ্ঞানশূণ্য হয়ে পড়েছে।