সংবাদ শিরোনাম

হাসপাতালের ওষুধ পাচারের ছবি তোলায় ১০ সংবাদকর্মী তালাবদ্ধবঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ স্বাধীনতার প্রকৃত ঘোষণা: প্রধানমন্ত্রীনির্মাণকাজ শেষের আগেই ‘মডেল মসজিদের’ বিভিন্ন স্থানে ফাটলআহসানউল্লাহ মাস্টারসহ ১০ ব্যক্তি-প্রতিষ্ঠান পাচ্ছেন স্বাধীনতা পুরস্কারঐতিহাসিক ৭ মার্চের সুবর্ণ জয়ন্তী: টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে মানুষের ঢলচট্টগ্রাম কারাগারে হাজতি নিখোঁজ, জেলার-ডেপুটি জেলার প্রত্যাহারদেবীগঞ্জে ট্রাক্টরের চাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যুকরোনার এক বছর: মৃত্যু ৮৪৬২, শনাক্ত সাড়ে ৫ লাখটাঙ্গাইলে ঐতিহাসিক ৭ মার্চ উদযাপনমোবাইল ইন্টারনেট গতিতে উগান্ডারও পেছনে বাংলাদেশ

  • আজ ২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

বরিশাল বিভাগের মাদকের গডফাদার কে এই জাহিদ! আমিরাবাদে গড়েছেন নতুন আখড়া

৯:৪৬ অপরাহ্ন | মঙ্গলবার, ডিসেম্বর ৫, ২০১৭ অপরাধ, আলোচিত, দেশের খবর

মো:নজরুল ইসলাম,ঝালকাঠি: বৃহত্তর বরিশালঞ্চলের মাদক সম্রাট খ্যাত জাহিদের নতুন ঠিকানা এখন ঝালকাঠির আমিরাবাদে। নতুন আস্তানা গড়ে সেখানে চলছে ব্যবসা আর মাদকের নতুন আসর। অভিযোগ উঠেছে এলাকাবাসীর মুখে মুখে। তবে ভয়ে কেউ কিছু বলতে সাহস পাচ্ছেন না ।

গোপনে মোবাইল ফোনে ধারণ করা এ আসরের মাদক সেবনের কিছু দৃশ্য সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমেও ছড়িয়ে পড়ে। এলাকায় সৃষ্টি হয় মাদক আতংক। যুব সমাজ ধংসের শংকায় এখন এলাকাবাসী।

আমিরাবাদ এলাকার নাম প্রকাশে অনিইচ্ছুক কয়েকজন জানায়, জাহিদ নামের ওই ব্যক্তি বেশ কিছুদিন ধরে মগড় ইউনিয়নের কাচাড়ীবাড়ী এলাকায় কয়েকজন মাদক সেবীকে নিয়ে আস্তানা গড়ে তুলেছে। প্রতিদিন অপরিচিত যুবকদের নিয়ে এই এলাকায় মাদকের রাম রাজত্ব বসিয়েছে।
এদিকে সাধারণ মানুষের মাঝে এনিয়ে চাপা ক্ষোভ ও প্রশ্ন দেখা দিয়েছে । অনেকে প্রশ্ন তুলেছে কে এই জাহিদ । পুলিশের নাকের ডগায় বসে কি ভাবে মাদকের আস্তানা তৈরি হয়েছে। পুলিশ প্রশাসনের ভূমিকা নিয়েও সমালোচনা চলছে।

কাচাড়ীবাড়ী এলাকার আবুল কালাম আজাদ, লেলিনসহ কয়েকজন যুবক জানায়, জাহিদ নামের ওই সন্ত্রাসী প্রথমে ওই এলাকায় কয়েকজন নিরহ মানুষকে জিম্মি করে । তারপর শুরু করে নানা অপকর্ম। বর্তমানে বেপরোয়া হয়ে মাদকের আস্তানা তৈরী করে রাম রাজত্ব কায়েম করতে চাইছে। এলাকার মানষ এখন অতিষ্ঠ হয়ে ফুসে উঠেছে। এলাকাবাসী দ্রুত জাহিদের বিরুদ্ধে আইনগত ব্যাবস্থা গ্রহনের জন্য প্রশাসনের কাছে দাবী তুলেছে।

এ ব্যাপারে নলছিটি থানার ওসি তদন্ত আব্দুল হালিম তালুকদার জানায়, আমাদের কাছে এখনও এমন কোন লিখিত বা মৌখিক অভিযোগ আসেনি। তবে আমারা তদন্ত করে এ ব্যপারে আইনগত ব্যাবস্থা গ্রহণ করছি । মাদকের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যহত আছে। জাহিদ কে, সে ওই এলাকায় কি করে ,সে বিষয়ে তদন্ত করে ব্যাবস্থা নেওয়া হবে বলেও জানান নলছিটি থানার ওসি (তদন্ত) হালিম তালুকদার।