সংবাদ শিরোনাম

বাংলাদেশকে তিস্তার পানি না দেয়ার সাফ ঘোষণা মমতারশ্বশুরবাড়ি যাওয়ার আগে কাঁদতে কাঁদতেই মারাই গেলেন কনে!এবার ‘টোকাই’ হয়ে আসছেন হিরো আলমহাসপাতালের ওষুধ পাচারের ছবি তোলায় ১০ সংবাদকর্মী তালাবদ্ধবঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ স্বাধীনতার প্রকৃত ঘোষণা: প্রধানমন্ত্রীনির্মাণকাজ শেষের আগেই ‘মডেল মসজিদের’ বিভিন্ন স্থানে ফাটলআহসানউল্লাহ মাস্টারসহ ১০ ব্যক্তি-প্রতিষ্ঠান পাচ্ছেন স্বাধীনতা পুরস্কারঐতিহাসিক ৭ মার্চের সুবর্ণ জয়ন্তী: টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে মানুষের ঢলচট্টগ্রাম কারাগারে হাজতি নিখোঁজ, জেলার-ডেপুটি জেলার প্রত্যাহারদেবীগঞ্জে ট্রাক্টরের চাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

  • আজ ২৩শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

ডাচ বাংলায় সকল কার্যক্রম বন্ধ থাকবে ২ দিন

৬:৩৭ অপরাহ্ন | বুধবার, ডিসেম্বর ৬, ২০১৭ আলোচিত, স্পট লাইট

সময়ের কণ্ঠস্বর- বেসরকারি বাণিজ্যিক ব্যাংক ডাচ-বাংলা ব্যাংক লিমিটেডের এটিএম বুথসহ পিওএস এবং এজেন্ট ব্যাংকিংয়ের সকল কার্যক্রম দুই দিন বন্ধ থাকবে।

জানা যায়, আগামীকাল বৃহস্পতিবার রাত ১২টা থেকে শনিবার রাত ১২টা পর্যন্ত ডাচ বাংলা ব্যাংকের গ্রাহকরা কোন শাখাতেও লেনদেন করতে পারবেন না।

ডাচ বাংলা ব্যাংক সূত্রে জানা গেছে, উন্নত ও দ্রুত সেবা প্রদানের জন্য ডাচ বাংল ব্যাংক কর্তৃপক্ষ সিস্টেম আপগ্রেডেশন কার্যক্রম হাতে নিয়েছে। এই কার্যক্রমের অংশ বিশেষ আগামী ৭ ডিসেম্বর বৃহস্পতিবার ১২.০১ ঘটিকা হতে ৯ ডিসেম্বর ১১.৫৯ ঘটিকা পর্যন্ত চলবে।

এ সময় এটিএম, পিওএস এবং এজেন্ট ব্যাংকিংয়ের সকল কার্যক্রম বন্ধ থাকবে। তবে রকেট ও ক্রেডিট কার্ডের মাধ্যমে লেনদেন চালু থাকবে।

রবি