গফরগাঁওয়ে কমিনিউটি পুলিশিং সভা

২:১৭ অপরাহ্ন | শুক্রবার, ডিসেম্বর ৮, ২০১৭ দেশের খবর

আব্দুল মান্নান পল্টন, ময়মনসিংহ ব্যুরো, জনসচেতনতামুলক কমিউনিটি পুলিশিং সভা করেছেন ময়মনসিংহের গফরগাঁও থানা পুলিশ। রবিবার বিকেল পোনে ৪টায় কমিনিউটি পুলিশিং এর সভার আয়োজন করেন গফরগাঁও থানার অফিসার ইনচার্জ ওসি আব্দুল আহাদ খান।

এ সভা অনুষ্ঠিত হয় উপজেলার সালটিয়া ইউনিয়নের হাটুরিয়ার মোড়ে। জঙ্গী নির্মূলসহআইন শৃঙ্খলা উন্নয়নের লক্ষে অনুষ্ঠিত জনসচেতনতামুলক কমিনিউটি পুলিশিং এর সভায় সভাপতিত্ব করেন আ’লীগ নেতা আফতাফ উদ্দিন টিটু।

সালটিয়া ইউপির চেয়ারম্যান নাজমুল হক ঢালী, স্থানীয় আ’লীগ নেতা জিন্নাহ সংশ্লিষ্ট ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের মেম্বারসহ এলাকার বিশিষ্ট জনেরা কমিনিউটি পুলিশিং এর এ সভায় দিক নির্দেশনা ও পরামর্শমুলক বক্তব্য রাখেন। এ সভা পরিচালনা করেন গফরগাঁও থানার এস আই সাইফুল ইসলাম।

ওসি আব্দুল আহাদ খান তার বক্তব্যে বলেন কর্মগুনে আলো ছড়ানো ময়মনসিংহের জেলা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম স্যারের নির্দেশে আইন শৃঙ্খলা উন্নয়নের লক্ষে উপজেলা সদর থেকে শুরু করে প্রতিটি ইউনিয়ন ও ওয়ার্ডে কমিনিউটি পুলিশিং এর সভা করা হবে।

তথ্য দিয়ে পুলিশকে সহায়তা প্রদানের অনুরোধ করে ওসি আব্দুল আহাদ খান বলেন অপরাধী যেই হওক ছাড় দেয়া হবেনা। পুলিশ জনগনের বন্ধু হয়ে কাজ করবে উপস্থিত শত শত জনতার সামনে এ অঙ্গীকার করেন তিনি।