কাভার্ডভ্যানের ধাক্কায় প্রাণ হারালো ট্রাক চালক

৫:৫৫ অপরাহ্ন | শুক্রবার, ডিসেম্বর ৮, ২০১৭ অকালমৃত্যু প্রতিদিন, দেশের খবর

ইব্রাহিম খলিল,চট্টগ্রাম : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাইয়ে সড়কের উপর দাড়িয়ে থাকা একটি কাভার্ডভ্যানকে ধাক্কায় দিয়ে প্রাণ হারালো ট্রাক চালক ইয়াছিন গাজী (৫০)

আজ শুক্রবার (৮ ডিসেম্বর) ভোর ৪টার দিকে এই দুর্ঘটনা ঘটে। এসময় গুরতর আহত হন ট্রাকের হেলপারও মো. সেলিমও (২৯)। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত ইয়াছিন গাজী (৫০) যশোর জেলার কোতয়ালী থানার চাউলিয়া গ্রামের গাজি বাড়ির হারুন গাজির পুত্র বলে জানিয়েছেন চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক জহিরুল ইসলাম।

জোরারগঞ্জ হাইওয়ে পুলিশের ইনচার্জ সার্জেন্ট সোহেল সরকার জানান, আজ শুক্রবার ভোরে ট্রাকটি চট্টগ্রাম শহরের দিকে আসছিল। মিরসরাই ওয়াহেদপুর ইউনিয়নের কমলদহ দক্ষিণ বাইপাসে আগে থেকে সড়কের ওপর একটি কাভার্ড ভ্যান দাঁড়িয়ে ছিল। এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে পেছন থেকে ট্রাকটি সজোরে কাভার্ডভ্যানকে গিয়ে ধাক্কা দেয়।

এতে দুমড়ে মুচড়ে যাওয়া ট্রাকের ভেতর চালক ইয়াছিন গাজী রক্তাক্ত অবস্থায় প্রায় ৪৫ মিনিট আটকে থাকে। খবর পেয়ে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে চমেক হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু ঘটে। তার লাশ চমেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে বলে জানান সার্জেন্ট সোহেল সরকার।