সংবাদ শিরোনাম

রোহিঙ্গা শিশু অপহরণের পর হত্যার ঘটনায় নারীসহ দু’জন গ্রেপ্তারবেলকুচিতে দূর্বৃত্তদের আগুনে পুড়ে গেল শিক্ষা প্রতিষ্ঠান !জামালপুরে মাদ্রাসা ছাত্রীকে রাতভর ধর্ষণ, গ্রেফতার মাদ্রাসার শিক্ষক‘করোনাকালের নারী নেতৃত্ব: গড়বে নতুন সমতার বিশ্ব’বগুড়ায় শিক্ষা প্রনোদনা পেতে প্রত্যয়নের নামে টাকা নেয়ার অভিযোগজামালপুরে ধর্ষণ মামলায় ধর্ষকের যাবজ্জীবনপাবনায় অবৈধ অস্ত্র তৈরির কারখানায় অভিযান, চারটি আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার-২উপজেলা আ.লীগের সভাপতিকে ‘পেটালেন’ কাদের মির্জা!কে কত বড় নেতা, সবাইকে আমি চিনি: কাদের মির্জাঅনুদান দেওয়া হবে, তবে প্রত্যেক শিক্ষার্থীকে নয়: শিক্ষা মন্ত্রণালয়

  • আজ ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

রাজবাড়ীতে রাতের আঁধারে বসত বাড়িতে আগুন: পুড়ে গেছে মহিলার অর্ধ শরীর

১১:৩৭ পূর্বাহ্ন | শনিবার, ডিসেম্বর ৯, ২০১৭ ঢাকা, দেশের খবর

খন্দকার রবিউল ইসলাম, রাজবাড়ী প্রতিনিধি: রাজবাড়ী সদর উপজেলার আলাদিপুর ইউনিয়নের এক নাম্বার কলোনিতে বসত বাড়িতে আগুন দিয়ে আসমা বেগম (৪৫) ও তার মেয়ে বৈশাখী আক্তার (১৪) কে পুড়িয়ে মারার চেষ্টা করা হয়েছে।

গতকাল দিবাগত রাত ১টার দিকে অসহায় আসমা বেগমের বসত বাড়িতে আগুন দেয় দুর্বৃত্তরা।

দুর্বৃত্তদের দেওয়া আগুনে বসত বাড়িসহ আসমা বেগমের হাত, পিট সহ শরীরের বিভিন্ন অংশ পুড়ে গেছে। তিনি বর্তমানে রাজবাড়ী সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন।

আহত আসমা বেগম বলেন, তাদের বাড়ির পাশে মোফাজ্জেল এর সাথে জমি জমা নিয়ে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছিল। এক সময় মোফাজ্জেল তার মেয়ে বৈশাখী আক্তার কে মারপিট করে। পরে গত কোরবানির ঈদের আগে মোফাজ্জেল সহ কয়েক জনকে আসামী করে একটি শিশু নির্যাতন মামলা করেন তিনি। সেই মামলার তদন্তকারী পুলিশ অফিসার ৭ ডিসেম্বর সকালে মোফাজ্জেল কে ধরার জন্য আসলে সে পালিয়ে যায়। তার পরে রাত একটার দিকে তার ঘরে আগুন ধরিয়ে দেওয়া হয়। আসমা বেগম ধারনা করছেন মোফাজ্জেল সহ অজ্ঞাত নামা কয়েক জন এ আগুন লাগিয়েছে।

এ ঘটনায় আসমা বেগম ৪জন আসামীর নাম উল্লেখ করে ও অজ্ঞাত নামা ১০-১৫ জনকে আসামী করে রাজবাড়ী সদর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

রাজবাড়ী সদর থানার ওসি তারিক কামাল বলেন, এ ঘটনায় আসমা বেগম একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। তদন্ত করে অগ্নিকাণ্ডের ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে ।

সময়ের কণ্ঠস্বর/রবি