• আজ বৃহস্পতিবার, ৩০ বৈশাখ, ১৪২৮ ৷ ১৩ মে, ২০২১ ৷

প্রে‌মিক-‌প্রে‌মিকার মনমালিন্য, প্রে‌মিক‌কে ভ্রাম্যমাণ অাদালতের সাঁজা!


❏ মঙ্গলবার, জানুয়ারী ৩০, ২০১৮ ঢাকা, দেশের খবর

শরীয়তপুর প্র‌তি‌নি‌ধি:শরীয়তপুরে প্রেমিকার সা‌থে মনমালি‌ন্যের প‌রে রাগ ভাঙাতে গিয়ে স্থানীয়‌দের হা‌তে ধরা পড়েছিল প্রেমিক। প‌রে প্রেমিকার বাবার অ‌ভি‌যো‌গে প্রেমিক মামুন মাদবরকে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে শরীয়তপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ‌জিয়াউর রহমান।

সোমবার সকা‌লে উপজেলার শৌলপাড়া ইউনিয়নের মোল্লাকান্দি গ্রামের এ ঘটনার প‌রে বিকা‌লে পালং ম‌ডেল থানা পু‌লি‌শের মাধ্য‌মে তা‌কে কারাগা‌রে পাঠা‌নো হয়। ক‌লেজ পড়ুয়া ওই প্রেমিকা রুনা আক্তারের (১৭) বাবা মোসলেম ঢালী এ অ‌ভি‌যোগ ক‌রেন। ওই প্রেমিক যুগল সম্পর্কে তারা বেয়াই-বেয়াইন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, শৌলপাড়া ইউনিয়নের মোল্লাকান্দি গ্রামের মোসলেম ঢালীর মেয়ে রুনা আক্তারের (১৭) সঙ্গে বেয়াই একই ইউনিয়নের গয়ঘর গ্রামের আব্দুল জলিল মাদবরের ছেলে মামুন মাদবরের (২৪) তিন বছর ধরে প্রেমের সম্পর্ক চলছিল।

‌কি‌ছু‌দিন ধ‌রে তা‌দের মধ্যে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মনমালিন্য সৃ‌ষ্টি হয়। এতে প্রে‌মিকা রুনার প্রতি ক্ষিপ্ত হয় প্রে‌মিক মামুন। প‌রে সোমবার সকাল সাড়ে ৭টার দিকে রুনা কলেজে যাওয়ার মোটরসাইকেল নিয়ে এ‌সে তার সামনে এসে দাঁড়ায় প্রে‌মিক মামুন। এ সময় প্রেমিকার রাগ ভাঙাতে না পারায় একপর্যা‌য়ে তার গালে আট থেকে দশটা চড় মারে মামুন। কিন্তু প্রে‌মিকা রুনা চিৎকার দি‌লে অা‌সেপা‌শের স্থানীয় লোকজন প্রে‌মিক মামুন‌কে অাট‌কে ফে‌লে পুলিশকে খবর দেয়। পরে পালং ম‌ডেল থানার পুলিশ মামুনকে থানায় নেয়ার প‌রে বিকা‌লে তা‌কে অভিযোগের ভিত্তিতে দণ্ডিত করে কারাগারে পাঠানো হয়।