🕓 সংবাদ শিরোনাম
  • আজ শনিবার, ১৬ আশ্বিন, ১৪২৯ ৷ ১ অক্টোবর, ২০২২ ৷

সাইফিয়া দরবার শরীফের খাদেম এর মৃত্যুতে শোকের ছায়া


❏ বুধবার, ফেব্রুয়ারি ২৮, ২০১৮ মফস্বল সংবাদ, মফস্বল সংবাদ

মো: ইমাম উদ্দিন সুমন, নোয়াখালী প্রতিনিধি: লক্ষীপুর সাইফিয়া দরবার শরিফের একনিষ্ঠ খাদেম নোয়াখালীস্থ সুবর্ণচর উপজেলা নিবাসী সর্বজন শ্রব্ধেয় বিনয়ী ব্যাক্তিত্ব মরহুম আবুল হাশেম (৭০) ২৭ ফেব্রুয়ারী মঙ্গবার বেলা ১২ টায় সুবর্ণচর উপজেলার চরজব্বর ইউনয়নের নিজ বাড়ীতে ইন্তেকাল করেন(ইন্নানিল্লাহি ওয়া-ইন্নাইলাইহে রাজেউন)।

দীর্ঘ জীবনের পীর মাশায়েখ ভক্ত ধর্মপ্রান আবুল হাশেম জীবনের শেষ মূহুর্ত পর্যন্ত ইবাদত বন্দেগী ও জিকিরে নিমগ্ন ছিলেন। তার মৃত্যুতে পরিবার-পরিজন, সমাজ ও তার প্রাণের দরবার “সাইফিয়া দরবার শরীফ”র অগণিত অনুসারীর মাঝে শোকের ছায়া নেমে আসে।

তার যানাজায় সর্বস্তরের মানুষের ব্যাপক অংশগ্রহনে এক বেদনাদায়ক বিদায়ী পরিবেশ সৃষ্টি হয়। দরবার শরীফের প্রাণ মুর্শিদ শাহ সূফী মাওলানা সাইফুল ইসলাম সিদ্দিকী (আলকাদেরী-আল চিশতী) মরহুম আবুল হাশেম এর মৃত্যুতে ব্যাথিত চিত্তে মহান আল্লাহর দরবারে মাগফিরাত কামনা করেন।

এবং তার পরিবার ও গুনগ্রাহীদের ধৈর্য্য ধারনের মাধ্যমে আল্লাহ তায়ালার সন্তষ্টি অর্জনের অনুরোধ জানান। উল্লেখ্য যে, সম্প্রতি সাইফিয়া দরবার শরিফের সুন্নী ইজতেমায় মরহুম আবুল হাশেম জিকিরে মগ্ন অবস্থায় হৃদরোগে আক্রান্ত হয়ে অজ্ঞান হয়ে পড়েন, পরে মুর্শিদ শাহ সূফী মাওলানা সাইফুল ইসলাম সিদ্দিকী (আলকাদেরী-আল চিশতী) দোয়ার বরকতে তিনি সুস্থ্য হয়ে উঠেন। মরহুম আবুল হাশেম দীর্ঘদিন বার্ধক্য জনিত রোগে ভুগছিলেন।