বুড়িচংয়ে কাঁচামাল ব্যবসায়ীকে কুপিয়ে জখম

কুপিয়ে জখম - প্রতীকী ছবি
❏ মঙ্গলবার, মার্চ ২০, ২০১৮ Breaking News, দেশের খবর

আক্কাস আল মাহমুদ হৃদয়, বুড়িচং (কুমিল্লা) প্রতিনিধি:কুমিল্লা বুড়িচং উপজেলা ময়নামতি ইউনিয়ন দেবপুর বাজারে কাঁচামাল ব্যবসায় হেলাল পাওনা চাওয়াতে তাকে সহ মিজান, কামাল তার দুইভাইকে সন্ত্রাসীরা দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করেছে বলে জানা যায়। আহতদেরকে স্থানীয়া উদ্ধার করে কুমিল্লা মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়।

আহত পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, জেলার বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়ন দেবপুর বাজারের কাঁচামাল ব্যবসায়ী ও একই গ্রামের আবদুর রশিদের ছেলে মো: হেলাল দোকান বন্ধ করে বাড়ি যাওয়ার পথে সন্ত্রাসী মনির সহ ৭/৮ জন মিলে তাকে অতর্কিত ভাবে দেশীয় অস্ত্রদ্বারা হামলা চালায়। এসময় তার ভাই মিজান, কামাল সহ আহত হয়।

তাদেরকে স্থানীয়রা উদ্ধার করে কুমিল্লা মেডিকেল হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে । বিস্তারিত জানা যায়, মনিরের কাছে হেলার তার দোকানের বকেয়া টাকা চাওয়াতে পূর্বে হুমকি-ধমকি দেওয়ার পরে সোমবার রাতে এলোপাতারি দেশীয় অস্ত্র, লাঠি, ছুরি, দা দিয়ে মাথা শরীরের বিভিন্ন জায়গা আঘাত করে মনিরের গং।

এই ব্যাপারে তার পরিবার জানান, বুড়িচং থানায় তাদের বিরুদ্ধে মামলার প্রক্রিয়া চলছে । এ বিষয়ে দেবপুর ফাঁড়ি পুলিশ এসআই মাইনুদ্দিন জানান, তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং আহতদের চিকিৎসার জন্য পরামর্শ প্রদান করেন এবং অভিযোগের পরিপ্রেক্ষিতে আইনানুগ ব্যবস্থা নিবেন।