আওয়ামীলীগের নেতৃত্বেই উন্নত দেশে পরিণত হবে বাংলাদেশ : সাহারা খাতুন এম পি

১২:৪৬ অপরাহ্ন | বৃহস্পতিবার, মার্চ ২৯, ২০১৮ জাতীয়

পলাশ মল্লিক, স্টাফ করেসপন্ডেন্ট: মধ্যম আয়ের দেশ থেকে আজ উন্নয়নশীল দেশের কাতারে বাংলাদেশ। এই আওয়ামীলীগের নেতৃত্বেই বাংলাদেশ উন্নত দেশের কাতারে স্থান করে নিবে।

দক্ষিণখান খেলোয়ার কল্যাণ সংঘের রজত জয়ন্তী উৎসব এবং দক্ষিণখান যুব সংঘের উদ্যেগে মহান স্বাধীনতা দিবস ফুটবল টুর্ণামেন্টের প্রধান অতিথির ভাষণে এ কথা গুলো বলেছেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী এ্যাড. সাহারা খাতুন এমপি।

তিনি বলেন, বাংলাদেশের প্রতিটি সেক্টরের মতো খেলাধূলাতেও মান উন্নয়নে সারা বিশ্বের কাছে আজ পরিচিত একটি নাম বাংলাদেশ। আজ ছেলেদের পাশাপাশি মেয়েরাও খেলাধূলাতে বিশেষ ভুমিকা পালন করে দেশের মুখকে উজ্জল করছে সারা বিশ্বের কাছে। তিনি মেয়েদের এগিয়ে যাওয়ার প্রশংসা করে বলেন, ফুটবল এবং ক্রিকেটে বাংলাদেশের মেয়েরা সফলতার পরিচয় দিচ্ছে। এ্যাড. সাহারা খাতুন বলেন, দেশের প্রতিটি সেক্টরে উন্নয়ন সম্ভব হয়েছে কেবলমাত্র বর্তমান প্রধানমন্ত্রীর সফল নেতৃত্বের কারণেই ।

এলডিসি থেকে উত্তরণের জন্য আয়, মানব সম্পদ সূচক ও অর্থনৈতিক ঝুঁকি সূচক (ইভিআই) এই তিন শর্ত পূরণ করতে হয়, যা বাংলাদেশের ক্ষেত্রে পূরণ হয়েছে। আর তাই আমি বলতে পারি আগামীতে এ আওয়ামীলের নেতৃত্বেই দেশ উন্নত দেশে পরিণত হবে।

মহান স্বাধীনতা দিবস ফুটবল টুর্ণামেন্টের টুর্ণামেন্টের ফাইনালে দক্ষিণখান চেয়ারম্যান পাড়া ফুটবল ক্লাব বনাম মৌবাগ ফুটবল ক্লাব মুখোমুখি হয়। মৌবাগকে ১-০ গোলে হারিয়ে চেয়ারম্যান পাড়া শিরোপা লাভ করে।  মাঠে উপস্থিত থেকে খেলা উপভোগ করে বিজয়ীদের হাতে পুরুষ্কার তুলে দেন প্রধান অতিথি  এ্যাড. সাহার খাতুন এমপি।

আলহ্বাজ রবিউল ইসলামের সভাপতিত্বে উক্ত ফুটবল টুর্ণামেন্টের পুরুষ্কার বিতরণী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, দক্ষিণখান  ইউনিয়ন পরিষদের চেয়াম্যান বীর মু্ক্তিযোদ্ধা এস.এম তোফাজ্জল হোসেন, উত্তরা পশ্চিম থানা আওয়ামীলের সহ-সভাপতি মুজিবর রহমান প্রমুখ।