• আজ ১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

আমার কালেকশনে বেশির ভাগ দুঃখের গান: মাহফুজুর রহমান


বিনোদন ডেস্ক- গেল বছর ঈদ থেকেই এক অনান্য মাহফুজুর রহমানকে দেখছে এটিএন বাংলার দর্শকরা। নিজেকে সংগীতশিল্পী হিসেবে প্রকাশ করতে চাচ্ছেন তিনি। কিন্তু এর চেয়ে যতোটা না আলোচিত হয়েছেন বরঞ্চ তার চেয়েও বেশি সমালোচিত হয়েছেন।

তবে এবার এটিএন বাংলার এক অনুষ্ঠানই নিজের গান গাওয়ার কারণ জানান তিনি। অনুষ্ঠানে আগত শিল্পীদের উদ্দেশে তিনি বলেন,’ আমি গান পছন্দ করি বলে আপনাদের অনেক শ্রদ্ধা করি। সব সসময় আমি আপনাদের শ্রদ্ধার চোখে দেখি।

সোমবার এফডিসিতে এটিএন বাংলার একটি লাইভ অনুষ্ঠানে মাহফুজুর রহমান বলেন, আমি গান গেয়ে কোনো টাকা নেই না। গান গাই ভালোলাগা থেকে। গান আমার শখ। আমার ছোটবেলা থেকে গানের শখ। অনেকে প্রশ্ন করে আপনার মনে খুব দুঃখ। খালি দুঃখের গান গান। এটা ভুল ধারণা। আমি ছোটবেলা থেকে রেকর্ড কালেকশন করতাম। আমার কালেকশনের বেশির ভাগ ছিল দুঃখের গান।

এটিএন বাংলার চেয়ারম্যান বলেন, আপনারা মনে করবেন না মাহফুজুর রহমান গান গাইছে বলে আমাদের ভাতটা মারবে। আমি এখন পর্যন্ত একটি পয়সাও গানের জন্য নেইনি। আমার নাম বেচে এটিএন বাংলা লাখ লাখ টাকার অ্যাড (বিজ্ঞাপন) উঠায়। কিন্তু আমি একটি পয়সাও নেই না। আমি পয়সা নিয়ে গান গাইতে আসি নাই।

এটিএন বাংলার অগ্রগতি নিয়ে মাহফুজুর রহমান বলেন, আমার যদি গুণ না থাকত তাহলে আমি চ্যানেলটাকে এ পর্যায়ে আনতে পারতাম না। তিনি এ সময় দর্শকদের ভালোবাসা ও শ্রদ্ধা জানান।

◷ ২:৪৪ অপরাহ্ন ৷ রবিবার, জুলাই ২২, ২০১৮ বিনোদন