কুড়িগ্রাম-৩ আসনে বিপুল ভোটে নৌকার প্রার্থী বিজয়ী হবে: সাইফুল ইসলাম

৫:২১ অপরাহ্ন | রবিবার, জুলাই ২২, ২০১৮ দেশের খবর, রংপুর

নিজস্ব প্রতিবেদক, সময়ের কণ্ঠস্বর- রৌমারী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক উপ-মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম বলেছেন, কুড়িগ্রাম-৩ আসনে নৌকার গণজোয়ার সৃষ্টি হয়েছে। আশা করছি বিপুল ভোটে নৌকার প্রার্থী বিজয়ী হবে।

রবিবার বিকালে কুড়িগ্রাম-৩ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী  অধ্যাপক এম এ মতিনের পক্ষে নৌকা মার্কার প্রচারণায় অংশ নিয়ে সাইফুল ইসলাম এসব কথা বলেন।

তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে উন্নয়ন করেছেন। উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে নৌকার বিকল্প নেই। উন্নয়নের ফল মানুষ ভোগ করছেন। তাই এই নৌকার পক্ষের মানুষকে জনগণ ক্ষমতায় দেখতে চায়।

সাবেক এই ছাত্রনেতা বলেন, আওয়ামী লীগ ছাড়া কোনো সরকার দেশের উন্নয়ন করতে পারেনি। শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে দেশের উন্নয়ন ত্বরান্বিত করতে হবে। দেশকে সমানের দিকে এগিয়ে নিয়ে যেতে হবে।

কুড়িগ্রাম ৪ আসনের মনোনয়ন প্রত্যাশী সাইফুল বলেন, আওয়ামী লীগ তথা শেখ হাসিনার মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী এমএ মতিনকে জয়ী করতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

তিনি বলেন, ভোটারদের দুয়ারে দুয়ারে গিয়ে শেখ হাসিনার সরকারের উন্নয়নের কথা তুলে ধরছি। এই অঞ্চলের উন্নয়নের জন্য নৌকার বিকল্প নেই। ভোটাররা এখন শুধু ভোটকেন্দ্রে যাওয়ার অপেক্ষায় আছে। এই আসনে নৌকার বিজয় সুনিশ্চিত।

উল্লেখ্য, সংসদ সদস্য একেএম মাঈদুলের মৃত্যুতে কুড়িগ্রাম-৩ আসনটি শূন্য হয়। আগামী ২৫ জুলাই এ আসনে উপনির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে বিএনপিসহ অন্যান্য দল অংশ না নিলেও আওয়ামীলীগের এম এ মতিনের প্রতিদ্বন্দ্বী  হিসিবে রয়েছেন জাতীয় পার্টির (জাপা) প্রার্থী ডা. আক্কাস আলী।