• আজ ১৪ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

গরীব অসহায়ের বন্ধূ একমাত্র আ.লীগ সরকার: পররাষ্ট্র প্রতিমন্ত্রী


ওবায়দুল ইসলাম রবি, রাজশাহী প্রতিনিধি- ২০১৭-২০১৮ অর্থ বছরের বয়স্ক অসচ্ছল প্রতিবন্ধী এবং বিধবা ও স্বামী পরিত্যক্তা দুঃস্থ মহিলাদের ভাতা বহি বিতরণ করেন প্রধান অতিথি পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরীয়ার আলম (এমপি)।

রবিবার সকালে রাজশাহী চারঘাট উপজেলা পরিষদ হলরুমে আয়োজিত স্বেচ্ছাধীন তহবিলের অনুদানের অসচ্ছল প্রতিবন্ধী এবং বিধবা ও স্বামী পরিত্যক্তা দুঃস্থ মহিলাদের ভাতা বহি বিতরন অনুষ্ঠান প্রধান অতিথি বলেন, বঙ্গবন্ধূর সোনার বাংলা স্বপ্ন পূরনের লক্ষে বাংলাদেশ আ’লীগ কাজ করে যাচ্ছে। জেলার চারঘাট উপজেলাসহ এদেশের প্রত্যন্ত অঞ্চলে আধুনীকতার ছোয়া আছে। দেশের প্রতিটি মানুষ ভাতে মাছে বাঙ্গালী হবে।এখন বিশ্বের দরবারে বাংলাদেশ একটি উদাহারন বঙ্গবন্ধূ সেটেলাইট, মধ্যম আয়েরদেশ, নিজ অর্থায়নে পদ্মা সেতু, আধুনীকায়নে বিশাল দৃষ্টান্ত বর্তমান প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রীর নিরলস পরিশ্রমে আজ দেশ এগিয়ে যাচ্ছে। এই উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আওয়ামীলীগ সরকারের বিকল্প নেই। দলের কোন নেতা ক্ষমতায় আসবে সেটা বড় কথা নই, সকলে আওয়ামীলীগ পরিবার, আামাদের সকলকে এক সাথে কাজ করে এসরকার গঠন করতে হবে।

প্রধানমন্ত্রী বিভিন্ন সমাবেশে বলেছেন, জনগন ইচ্ছে করলে আওয়ামীলীগ সরকার আসবে এবং সরকার গঠন করবে। কিন্ত বিশৃঙ্খলা নই। আওয়ামীলীগ সন্ত্রাস, মৌলবাদী, দূর্নীতি, নাশকতা, সন্ত্রাশ, খুন, হামলা, মামলা নিয়ে ব্যস্ত থাকে না। আওয়ামীলীগ সরকার অর্থ উন্নয়নের সরকার।

উপজেলা ইউএনও আশরাফুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চারঘাট া  সভাপতি আনোয়ার হোসেন, সম্পাদক ফকরুল ইসলাম, ওসি নজরুল ইসলাম, ছাত্রলগি সভাপতি তুষার, সম্পাদক রায়হানসহ বিভিন্নস্তরের নেতা কর্মী উপস্থিত ছিলেন।

◷ ৭:০৩ অপরাহ্ন ৷ রবিবার, জুলাই ২২, ২০১৮ জাতীয়