পাকিস্তানিদের ‘মাস্টার’ বলে স্যালুট দেবে ভারতীয়রা!

৭:৫৪ অপরাহ্ন | রবিবার, জুলাই ২২, ২০১৮ আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্ক :: ভারতের থেকে পাকিস্তানকে অনেক বেশী এগিয়ে নিয়ে যাবেন। নির্বাচনের প্রচারে গিয়ে এমনই প্রতিশ্রুতি দিলেন নওয়াজ শরিফের ভাই তথা আসন্ন নির্বাচনে প্রধানমন্ত্রী পদপ্রার্থী শাহবাজ শরিফ। তিন দিন বাদেই ভোট। নওয়াজ শরিফ জেলে যাওয়ায় চাপে রয়েছে পিএমপিএম (এন)। তাই শেষ মুহূর্তের প্রচারে চলছে জোরকদমে।

রবিবার ভোট প্রচারে গিয়ে শাহবাজ শরিফ বলেন, যদি ছয় মাসের মধ্যে লোডশেডিং-এর সমস্যা সমাধান করতে না পারি, তাহলে আমার নাম বদলে ফেলবেন। তিনি আরও বলেন, ওরা (ভারতীয়রা) ওয়াঘা বর্ডারে আসবে আর পাকিস্তানিদের ‘মাস্টার’ বলে স্যালুট করবে।

পাঞ্জাব প্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী শাহবাজের দাবি, তিনি পাকিস্তানকে মালয়েশিয়া কিংবা তুরস্কের সমতুল্য করে তুলবেন। পাকিস্তানকে এক মহান দেশ হিসেবে প্রতিষ্ঠিত করতে তিনি ওই দুই দেশে গিয়ে সেখানকার প্রেসিডেন্টের সঙ্গে দেখা করবেন বলেও জানিয়েছেন।

অন্যদিকে, তেহরিক-ই-ইনসাফ শীর্ষনেতা তথা আর এক প্রধানমন্ত্রী পদপ্রার্থী ইমরান খান প্রসঙ্গে তিনি বলেন, ওরকম একজন নেতাকে ভোট দিয়ে জিতিয়ে কখনই পাকিস্তানকে মহান দেশ বানানো সম্ভব নয়। ইমরান খান মিথ্যা প্রতিশ্রুতি দিচ্ছে বলেও উল্লেখ করেন তিনি।

পাঞ্জাব সরকারের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ তুলেছিলেন প্রাক্তন ক্রিকেটার তথা রাজনীতিবিদ ইমরান খান। কিন্তু কিছুই প্রমাণ করতে পারেননি বলে দাবি করেছেন শাহবাজ খান।