সংবাদ শিরোনাম

ওবায়দুল কাদের সাহেব আমি রাজাকারের সন্তান নই: কাদের মির্জাসিলেটে সাংবাদিকতায় সফল নারী সুবর্ণা হামিদহিলিতে ৩ ভুয়া চিকিৎসকে ভ্রাম্যমাণ আদালতের কারাদন্ডমিনুসহ বিএনপির চার নেতার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহ মামলার আবেদনআত্মহত্যার ২ মাস পর ছড়ানো হলো স্কুলছাত্রীর আপত্তিকর ভিডিও, অভিযুক্ত পলাতকচট্টগ্রাম কারাগার থেকে পালানো আসামি রুবেল নরসিংদীতে গ্রেপ্তারবাস থেকে নারীকে ছুড়ে ফেলা সেই চালক-হেলপার গ্রেফতারছাগল চুরির ঘটনায় জড়িত নন- সংবাদ সম্মেলনে দাবি সেই ছাত্রলীগ নেতারযতদিন বেঁচে আছি, আমার এলাকার একটি লোক না খেয়ে থাকবে না: জেএইচএম ডিএমডিটেকনাফে বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২, সাড়ে ৩ লাখ ইয়াবা উদ্ধার

  • আজ ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

ঢাকায় ফেরার পথে বাস থেকেই নর্থসাউথ বিশ্ববিদ্যালয়ের ছাত্র নিখোঁজ!

৯:৩৬ অপরাহ্ন | রবিবার, জুলাই ২২, ২০১৮ শিক্ষাঙ্গন, স্পট লাইট

শিক্ষাঙ্গন ডেস্ক :: চট্টগ্রাম থেকে ঢাকা যাওয়ার পথে রহস্যজনকভাবে নিখোঁজ হয়েছেন নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ছাত্র সাইদুর রহমান পায়েল। রোববার ভোরে নারায়ণগঞ্জের বন্দর থানার মদনপুর এলাকায় এই নিখোঁজের ঘটনা ঘটে।

নিখোঁজ পায়েল চট্টগ্রামের হালিশহর এলাকার গোলাম মওলার ছেলে। তিনি রাজধানীর বসুন্ধরা এলাকায় ভাড়া বাসায় থেকে পড়ালেখা করতেন।

পায়েলের মামা গোলাম সারোয়ার্দী বিপ্লব জানান, শনিবার রাতে চট্টগ্রাম থেকে হানিফ পরিবহনের একটি গাড়িতে ঢাকার উদ্দেশে রওনা দেয়। কিন্তু সকালে তার পরিবারের সদস্যরা পায়েলের মোবাইলে ফোন করলে তার পাশের সিটের যাত্রী ফোন রিসিভ করে বলেন পায়েল গাড়িতে নেই।

পরে হানিফ পরিবহন কর্তৃপক্ষ জানায়, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ক্যাসেল হোটেলের সামনে পৌঁছালে বাস যানজটে পড়ে। এই সময় পায়েল গাড়ি থেকে নেমে যায়। আর ফিরে আসেনি।