গোদাগাড়ী সড়ক দুর্ঘটনায় প্রতিমন্ত্রীর ভাতিজিসহ নিহত ৪

১:১২ পূর্বাহ্ন | সোমবার, জুলাই ২৩, ২০১৮ দেশের খবর, রাজশাহী

ওবায়দুল ইসলাম রবি, রাজশাহী প্রতিনিধি- রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় সড়ক দুর্ঘটনায় আইসিটি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলকের ভাতিজিসহ চারজন নিহত হয়েছেন। ঘটনাস্থলে দুইজন ও দুইজন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যু হয়।

গতকাল রবিবার সন্ধ্যায় রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে মাটিকাটিা সেতুর পাশে এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন গোদাগাড়ী থানার ওসি জাহাঙ্গীর আলম।

নিহতরা হলেন, তথ্যপ্রযুক্তি ও যোগাযোগ প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলকের খালাতো ভাই গোলাম কিবরিয়ার মেয়ে খাদিজাতুল কোবরা কেয়া (৩০), তার মেয়ে রাইসা খাতুন (৭), ছেলে আহনাফ (৫) ও মাইক্রোচালক পলক। এ ঘটনায় কেয়ার স্বামী চাঁপাইনবাবগঞ্জ মাদকদ্রব্য নিয়ন্ত্রণের সহকারী পরিচালক আলমগীর হোসেন গুরুতর আহত অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওসি জানান, আলমগীর হোসেন পরিবার নিয়ে মাইক্রোবাসে চাঁপাইনবাবগঞ্জ যাচ্ছিলেন। এ সময় অভার টেক করার সময় রাজশাহীগামী ট্রাকের সঙ্গে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয় এবং ঘটনাস্থলেই কেয়া ও তার মেয়ে রাইসা মারা যান।

পরে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নেয়া হয় আলমগীর, আহনাফ ও চালক পলককে। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আহনাফ ও চালক পলক।