নোয়াখালীতে ভয়াবহ অগ্নিকান্ডে দুইটি দোকান পুড়ে ছাই: আহত-১

◷ ৪:২৭ অপরাহ্ন ৷ মঙ্গলবার, জুলাই ২৪, ২০১৮ চট্টগ্রাম, দেশের খবর

মোঃ ইমাম উদ্দিন সুমন, সময়ের কণ্ঠস্বর: নোয়াখালীর কবিরহাট উপজেলাধীন ৩নং ধানসিঁড়ি ইউনিয়নস্থ নলুয়া ভূঁঞারহাট বাজারে ভাই ভাই কমার্শিয়াল মার্কেটের দক্ষিন পার্শ্বের দুইটি দোকান পুড়ে ছাই।

অগ্নিকান্ডে গুরুতর আহত হয় বাজারের মা বাবার দোয়া সততা বাণিজ্য বিতানের প্রোপাইটর আবুল কালাম বলির ছোট ছেলে মোঃ হৃদয় (২৪)।

পরে এলাকাবাসি আগুন নিয়ন্ত্রন করার চেষ্টা চালায় এবং খবর পেয়ে জেলা শহর মাইজদি ও কোম্পানিগঞ্জ ফায়ারসার্ভিসের দুইটি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রন করেন।

আগুন লাগার কারণ জানতে চাইলে ফায়ারসার্ভিসের কর্মকর্তা ও স্থানীয় সাবেক ইউপি চেয়ারম্যান নুরুল আলম ভূঁঞা পারভেজ জানান, দোকানি হৃদয় তার দোকানে অকটেন বিক্রি করার জন্য ড্রাম থেকে ছোট বোতলে অকটেন নিতে গেলে পার্শ্বে থাকা মোমবাতির আগুনের সাথে অকটেনের স্পর্শ হয়, এতে সে নিজেও অগ্নিকান্ডের শিকার হয় এবং শরিরের ৬৬% পুড়ে যায়। হৃদয়কে মাইজদি হসপিটালে নেওয়ার পর অবস্থার অবনতি দেখা দিলে তাকে ঢাকা হসপিটালে স্থানান্তর করা হয়।

অগ্নিকান্ডে ছাই হওয়া দোকান গুলো হচ্ছে, টেইলার্স দোকান, মুদি দোকানের গুদাম ও সিমেন্টের গুদাম যার আনুমানিক ক্ষতির পরিমান ধারনা করা হচ্ছে প্রায় ২০ লক্ষ টাকা। তবে দুই পার্শ্বে দুইটি ছাঁদওয়ালা বিল্ডিং থাকার কারণে আগুন ছড়িয়ে পড়তে না পারায় ক্ষয়ক্ষতির পরিমান কম হয়।