• আজ ২৩শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

বাঞ্ছারামপুরে অসহায় পরিবারের বাড়ি দখলের জন্য ঘরে আগুন, এলাকায় তোলপাড়

৫:০৫ অপরাহ্ন | মঙ্গলবার, জুলাই ২৪, ২০১৮ চট্টগ্রাম, দেশের খবর

ফয়সল আহমেদ খান, বাঞ্ছারামপুর প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার উজানচর ইউনিয়নের শেকেরকান্দির একাধিক মামলার আসামী দূর্ধর্ষ সাদেক বাহিনী একটি অসহায় বৃদ্ধ পরিবারের বাড়ি দখল কল্পে আজ মঙ্গলবার সকাল ১০ টায় ঘরে আগুন লাগিয়ে দেয়ার অভিযোগ পাওয়া গেছে।

সরেজমিনে আজ ঘটনাস্থলে গিয়ে জানা গেছে, হাবিবুর রহমানের বাড়ির একটি অংশ দখল দেয়ার জন্য সন্ত্রাসী সাদেক তার সঙ্গীয় খন্দকার মফি, আলামিন, নুরকে নিয়ে গত সোমবার দেশীয় অস্ত্র নিয়ে কোপাইতে আসে। তিনি সহ তার পরিবার সে সময় দৌড়ে পালিয়ে আত্বরক্ষা করেন। ২ দিন পর, শেষে আজ সকালে ঘরে আগুন লাগিয়ে দেয় বলে প্রত্যক্ষদর্শীরা জানান। দেখা গেছে, আগুনে হাবিব পরিবারের ঘরের একটি অংশ পুড়ে ছাই হয়ে গেছে।

মামলার বাদী হাবিবুর রহমানের ছেলে হেলাল উদ্দিন জানান, ‘সাদেকের চাহিদানুযায়ী বাড়ির অংশ বিনামূল্যে দিতে অন্যথায় আমাদের পরিবারটিকে আগুনে পুড়িয়ে মেরে ফেলার পরিকল্পনা করেছিলো সাদেক। সে জন্য আজ সাদেকসহ ৬ জনকে বাদী করে থানায় অভিযোগ দায়ের করেছি।’ এ বিষয়ে অভিযুক্ত সােদক বাহিনীর প্রধান সাদেকের সাথে যোগাযোগ করার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

বাঞ্ছারামপুর মডেল থানার অফিসার ইনচাজর্ (তদন্ত) ওসি সাব্বির রহমান এ বিষয়ে বলেন, ‘আজই আমি ঘটনাস্থলে যাবো। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।’ দিন-দুপুরে প্রকাশ্যে দাঁ-কুড়াঁল হাতে নিয়ে সাদেক বাহিনীর সদস্যদের নিয়ে বৃদ্ধ পরিবারের বাড়ি দখল করতে আসা ও পরবর্তীতে ঘরে আগুন লাগিয়ে দেয়ার ঘটনায় পুরো বাঞ্ছারামপুর উপজেলায় সন্ত্রাসী কর্মকান্ডের ব্যাপক আলোচিত হয় বলে জানা গেছে।