সংবাদ শিরোনাম
  • আজ ১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

স্বপ্নপুরি থেকে ফেরার পথে ট্রাক চাপায় ঝরে গেল প্রেমিক-প্রেমিকার প্রাণ!


মেজবাহুল হিমেল, রংপুর :: রংপুরের মিঠাপুকুর উপজেলায় ট্রাক চাপায় ফাহিম ও রিতা নামে দুই মটরসাইকেল আরোহী শিক্ষার্থী নিহত হয়েছেন।

মঙ্গলবার (২৪ জুলাই) মিঠাপুকুরের ভবানীপুর এলাকার আঞ্চলিক মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহত ফাহিম কাউনিয়া উপজেলার টেপামধুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মরহুম আলিমউদ্দিনের চার সন্তানের মধ্যে ছোট ছেলে। সে রংপুর পলিটেকনিক ইনস্টিটিউট এ ২য় শিফট এর ইলেকট্রো মেডিক্যাল বিভাগের ৬ষ্ঠ পর্বের ছাত্র ছিলো, সে ৬ ষ্ঠ পর্বের সমাপনী পরিক্ষা দিয়েছে।

অপরদিকে রিতা রংপুর সরকারী বেগম রোকেয়া মহিলা কলেজের শিক্ষার্থী। পুলিশ জানায়, মঙ্গলবার (২৪ জুলাই) বিকেলে ফাহিম ও রিতা মটরসাইকেল যোগে ফুলবাড়ির স্বপ্নপুরি থেকে রংপুরে যাচ্ছিলো। তারা মিঠাপুকুর উপজেলার ভবানীপুর এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক মোটরসাইকেলে চাপা দেয়। এ সময় ঘটনাস্থলেই এই দুই শিক্ষার্থীর মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করে মিঠাপুকুর থানার উপ-পরিদর্শক মাহাবুবুল আলম বলেন, লাশ মিঠাপুকুর থানায় নিয়ে আসা হয়েছে। তারা দুজনে প্রেমিক যুগল বলে জানা গেছে, তারা ঘুরার উদ্দেশ্যে একসাথে মটরসাইকেলে ছিল বলে জানা গেছে।

এই প্রেমিক যুগল ও দুই শিক্ষার্থীর আকস্মিক মৃত্যুতে নিহতদের পরিবার, বন্ধু-বান্ধব, গ্রাম ও শিক্ষা প্রতিষ্ঠানে নেমে এসেছে শোকের ছায়া।

◷ ১২:০৬ পূর্বাহ্ন ৷ বুধবার, জুলাই ২৫, ২০১৮ অকালমৃত্যু প্রতিদিন, দেশের খবর, রংপুর