সংবাদ শিরোনাম

আত্মহত্যার ২ মাস পর ছড়ানো হলো স্কুলছাত্রীর আপত্তিকর ভিডিও, অভিযুক্ত পলাতকচট্টগ্রাম কারাগার থেকে পালানো আসামি রুবেল নরসিংদীতে গ্রেপ্তারবাস থেকে নারীকে ছুড়ে ফেলা সেই চালক-হেলপার গ্রেফতারছাগল চুরির ঘটনায় জড়িত নন- সংবাদ সম্মেলনে দাবি সেই ছাত্রলীগ নেতারযতদিন বেঁচে আছি, আমার এলাকার একটি লোক না খেয়ে থাকবে না: জেএইচএম ডিএমডিটেকনাফে বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২, সাড়ে ৩ লাখ ইয়াবা উদ্ধারশাহজাদপুরের খুকনী ইউনিয়ন আ.লীগের সম্মেলনে সভাপতি শাহজাহান, সম্পাদক আফাজহাজি সেলিমের আপিলের রায় পড়া শুরুফতুল্লায় গ্যাসের সিলিন্ডার থেকে আগুন, একই পরিবারের ৬ জন দগ্ধগাজীপুর পিরুজালী থেকে কিশোরের লাশ উদ্ধার

  • আজ ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

আজও তিন জেলায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৪

১০:২১ পূর্বাহ্ন | বুধবার, জুলাই ২৫, ২০১৮ আলোচিত বাংলাদেশ

সময়ের কণ্ঠস্বর ডেস্ক- খুলনার মহেশ্বরপাশা এলাকায় বন্দুকযুদ্ধে একজন নিহত হয়েছেন। এছাড়া রাজশাহী ও যশোরেও ‘বন্দুকযুদ্ধে’ ৩ জন নিহত হয়েছেন। মঙ্গলবার গভীর রাতে এসব ঘটনা ঘটে। প্রতিনিধিদের পাঠানো সংবাদ-

খুলনা: র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী ইমরান ওরফে রকি (৩৮) নিহত হয়েছেন। মঙ্গলবার গভীর রাতে মহেশ্বরপাশা এলাকায় বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এসময় ঘটনাস্থল থেকে একটি পিস্তল, তিন রাউন্ড গুলি ও ৩০৮ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

র‌্যাব জানায়, নিহত ইমরানের বিরুদ্ধে হত্যা ও মাদক মামলাসহ ৬-৭টি মামলা রয়েছে। তিনি দৌলতপুর থানার দেয়ানা এলাকার তালিকাভুক্ত শীর্ষ মাদক ব্যবসায়ী শেখ মিজানুর রহমান ওরফে হাতকাটা মিজা’র ছেলে।

র‌্যাব-৬ এর এএসপি বজলুর রশিদ জানান, রাত দেড়টার দিকে নগরীর দৌলতপুর থানার মহেশ্বরপাশা এলাকায় টহলে বের হয় র‌্যাব-৬ এর একটি দল। এ সময় একটি মোটর সাইকেলে তিনজনকে দ্রুত ছুটতে দেখে তাদেরকে দাঁড়ানোর জন্য সংকেত দেয় র‌্যাব। কিন্তু তারা না দাঁড়িয়ে মোটর সাইকেলের গতি বাড়িয়ে দেয়।

তিনি জানান, বিষয়টি র‌্যাবের কাছে সন্দেহজনক মনে হলে র‌্যাব তাদের পিছু নেয়। এ সময় তারা র‌্যাবের গাড়ি লক্ষ্য করে গুলি ছুড়লে র‌্যাবও পাল্টা গুলি চালায়। গোলাগুলির এক পর্যায়ে মো. ইমরান ওরফে রকি গুলিবিদ্ধ হয়। বাকি দুইজন পালিয়ে যায়।

ইমরানকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রাজশাহী: বন্দুকযুদ্ধে জেলার অন্যতম শীর্ষ মাদক ব্যবসায়ী মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। ঘটনাস্থল থেকে বিপুল পরিমান ফেন্সিডিল, একটি পিস্তল ও গুলি উদ্ধার করেছে।

বুধবার দিবাগত রাত অনুমান ১টার সময় র‌্যাবের একটি দল টহল ডিউটি চলাকালীন মহানগরীর দামকুড়া থানাধীন কসবা উচ্চ বিদ্যালয়ের পূর্ব পার্শ্বে লিচু বাগানের মধ্যেম কিছু লোকের উপস্থিতি বুঝতে পেরে ওই বাগানের দিকে অগ্রসর হলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে কিছু লোক দৌড়ে পালানোর চেষ্টা করে।

ওই সময় তাদেরকে আতœসমর্পনের নির্দেশ দিলে তারা টহল দলকে লক্ষ্য করে অতর্কিত গুলি বর্ষণ শুরু করে। তখন টহল দল সরকারী ও নিজেদের যানমাল রক্ষার্থে পাল্টা গুলি বর্ষণ করে। উভয় পক্ষের মধ্যে আনুমানিক ০৫ মিনিট গুলি বিনিময়ের পর ঘটনাস্থলে অজ্ঞাতনামা ০১ জনকে আহত অবস্থায় পড়ে থাকতে দেখা যায় এবং দলের অপর ৩-৪ জন সদস্য পালিয়ে যায়।

পরে গুলিবিদ্ধ ব্যক্তিকে উদ্ধার করে চিকিৎসার জন্য দ্রুত রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃতঃ বলে ঘোষনা দেন।

এ ঘটনায় র‌্যাবের আহত ০২ সদস্যকে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়েছে। এবং ঘটনাস্থল হতে ০১ টি বিদেশী পিস্তল, ০১ টি ম্যাগজিন, ০১ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

প্রাথমিক অনুসন্ধানে মৃত ব্যক্তির রাজশাহী মহানগর দামকুড়াথানাধীন হরিপুর বনপাড়া গ্রামের মৃতঃ ছইমুদ্দিন ছেলে সাজ্জাদ হোসেন (৪৫), তার বিরুদ্ধে জেলার বিভিন্ন থানায় মাদক, চোরাচালান, অপহরণসহ ০৭ টি মামলা রয়েছে। এ বিষয়ে পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

যশোর: যশোরে দুই দল ডাকাতদলের মধ্যে গোলাগুলিতে দুইজন নিহত হয়েছেন। মঙ্গলবার রাত তিনটার দিকে যশোর-মনিরামপুর সড়কের কানাইতলায় এ ঘটনা ঘটে।

কোতয়ালী পুলিশ জানায়, মঙ্গলবার মধ্যরাতে যশোর-মণিরামপুর সড়কের কানাইতলায় দু’দল ডাকাতদের মধ্যে গোলাগুলি হচ্ছে বলে খবর পান। খবর পেয়ে সেখানে গেলে পুলিশের উপস্থিতি পেয়ে দুর্বৃত্তরা পালিয়ে যায়। সেখানে গুলিবিদ্ধ অবস্থায় দুইজনকে পড়ে থাকতে দেখে তাদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট যশোর জেনারেল হাসপাতালের পাঠানো হয়েছে।

পুলিশ সূত্রে আরও জানা যায়, ঘটনাস্থল থেকে গাছ কাটা করাত, ৩টি হাশুয়া ও কিছু দড়ি উদ্ধার করা হয়েছে।