কালকিনিতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

৪:০৬ অপরাহ্ন | বুধবার, জুলাই ২৫, ২০১৮ ঢাকা, দেশের খবর

এইচ এম মিলন, কালকিনি প্রতিনিধি: মাদরীপুরের কালকিনি উপজেলা প্রশাসনের উদ্যোগে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট -২০১৮ এর ফাইনাল খেলা এবং পুরুস্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার সকালে সৈয়দ আবুল হোসেন কলেজ মাঠে উক্ত এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রমথ রঞ্জন ঘটকের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন স্থানীয় এমপি আফম বাহাউদ্দিন নাছিম।

উপস্থিত ছিলেন – উপজেলা চেয়ারম্যান তৌফিকুজ্জামান শাহিন, পৌর মেয়র এনায়েত হোসেন, আ’লীগের যুগ্নসম্পাদক লোকমান সরদার, উপজেলা আ’লীগের সংগঠনিক সম্পাদক সোহেল তালুকদার, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোঃ রফিকুল ইসলাম ও প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি নিজাম উদ্দিন ঢালী প্রমুখ।

 

কালকিনিতে প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে হুইল চেয়ার বিতরন

মাদারীপুরের কালকিনি উপজেলা প্রশাসন ও পরিষদের উদ্যোগে আজ বুধবার সকালে সৈয়দ আবুল হোসেন কলেজ মাঠে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ১০ জন প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে হুইল চেয়ার বিতরন করা হয়েছে।

এতে উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রমথ রঞ্জন ঘটকের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন স্থানীয় এমপি আফম বাহাউদ্দিন নাছিম।

এ সময় উপস্থিত ছিলেন – উপজেলা শিক্ষা কর্মকর্তা মোঃ রফিকুল ইসলাম, উপজেলা চেয়ারম্যান তৌফিকুজ্জামান শাহীন, পৌর মেয়র মোঃ এনায়েত হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান কাজী নাসরিন, উপজেলা আ’লীগের যুগ্ন-সম্পাদক মীর মামুন আর রশিদ, সংগঠনিক সম্পাদ সোহেল তালুকদার, সরদার মোঃ লোকমান হোসেন ও প্রচার সম্পাদক মোঃ শাহজালাল হাওলাদার প্রমুখ।