জয়া আহসানের সঙ্গে র‍্যাম্পে হাঁটার সুযোগ

৪:৫৬ অপরাহ্ন | বুধবার, জুলাই ২৫, ২০১৮ বিনোদন

বিনোদন প্রতিবেদক, সময়ের কণ্ঠস্বর- দুই বাংলার সুপারস্টার নায়িকা জয়া আহসান অভিনীত নতুন ছবি ‘দেবী’। যেটি নির্মিত হয়েছে প্রখ্যাত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের ‘দেবী’ উপন্যাসের আলোকে।

জয়া আহসান প্রযোজিত সরকারি অনুদানে নির্মিত এই ছবিটি আগামী ৭ সেপ্টেম্বর মুক্তি পাওয়ার কথা। এখন চলছে ছবিটির প্রচারণার কাজ। তারই ধারাবাহিকতায় ‘দেবী’ এবং জনপ্রিয় ফ্যাশন হাউস বিশ্বরঙের যৌথ উদ্যোগে শুরু হতে যাচ্ছে ‘দেবী মঞ্চ মডেল হান্ট ২০১৮’ প্রতিযোগিতা। এই প্রতিযোগিতায় সেরা ২০ মডেল র‌্যাম্পে হাঁটবেন জয়া আহসানের সঙ্গে।

এ প্রসঙ্গে বিশ্বরঙের কর্ণধার ও ফ্যাশন ডিজাইনার বিপ্লব সাহা বলেন, ছেলে-মেয়ে, নতুন-পুরনো যেকোনো মডেল এতে অংশ নিতে পারবেন। অংশগ্রহণের জন্য বিশ্বরঙের যেকোনো শোরুম থেকে সংগ্রহ করতে হবে রেজিস্ট্রেশন ফর্ম। রেজিস্ট্রেশনের পর অংশগ্রহণকারী মডেলদের জন্য রয়েছে গ্রুমিং সেশন। এরপর নির্বাচিত ৫০ জন মডেলের মধ্য থেকে সেরা ২০ জন মডেল পাবেন ‘দেবী’ টিমের সঙ্গে মঞ্চে ওঠার সুবর্ণ সুযোগ। এই প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য রেজিস্ট্রেশনের শেষ তারিখ ১লা আগস্ট ২০১৮।

উল্লেখ্য, অনম বিশ্বাসের পরিচালনায় ‘দেবী’ ছবিতে জয়ার চরিত্রটির নাম রানু। আরও রয়েছেন দেশের আরেক খ্যাতিমান অভিনেতা চঞ্চল চৌধুরী। তাকে দেখা যাবে হুমায়ূন আহমেদের বিখ্যাত সৃষ্টি মিসির আলীর চরিত্রে।

শ্রেয়া ঘোষাল মা হচ্ছেন

⊡ বৃহস্পতিবার, মার্চ ৪, ২০২১

শাকিবের পুরস্কার বুঝে নিলেন বুবলী!

⊡ শনিবার, ফেব্রুয়ারী ২৭, ২০২১

বুবলীকে গাড়িচাপা দিয়ে হত্যাচেষ্টা!

⊡ শুক্রবার, ফেব্রুয়ারী ২৬, ২০২১

‘কার সাথে কার পরকীয়া এসব ভেবে মাথা নষ্ট করবেন না’

⊡ বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ২৫, ২০২১