সংবাদ শিরোনাম

টেকনাফে বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২, সাড়ে ৩ লাখ ইয়াবা উদ্ধারশাহজাদপুরের খুকনী ইউনিয়ন আ.লীগের সম্মেলনে সভাপতি শাহজাহান, সম্পাদক আফাজহাজি সেলিমের আপিলের রায় পড়া শুরুফতুল্লায় গ্যাসের সিলিন্ডার থেকে আগুন, একই পরিবারের ৬ জন দগ্ধগাজীপুর পিরুজালী থেকে কিশোরের লাশ উদ্ধারদেশেই টিকা উৎপাদনের প্রস্তুতি নেয়া হচ্ছে: স্বাস্থ্যমন্ত্রীকক্সবাজারে ইয়াবা সম্রাটের সহযোগীর বাড়ি থেকে ১ লাখ ২০ হাজার ইয়াবা উদ্ধারসিরিয়ার প্রেসিডেন্ট বাশার আল-আসাদ সস্ত্রীক করোনায় আক্রান্তরোহিঙ্গা শিশু অপহরণের পর হত্যার ঘটনায় নারীসহ দু’জন গ্রেপ্তারবেলকুচিতে দূর্বৃত্তদের আগুনে পুড়ে গেল শিক্ষা প্রতিষ্ঠান !

  • আজ ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

সিইসির সঙ্গে আওয়ামী লীগের বৈঠক

৫:৪৯ অপরাহ্ন | বুধবার, জুলাই ২৫, ২০১৮ Breaking News, জাতীয়

সময়ের কণ্ঠস্বর :: প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কেএম নুরুল হুদার সঙ্গে বৈঠকে বসেছে ক্ষমতাসীন আওয়ামী লীগের একটি প্রতিনিধিদল। সিলেট, রাজশাহী ও বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচন নিয়ে আলোচনা করতে বুধবার বিকাল ৩টার পরে সিইসির সভাকক্ষে বৈঠকটি শুরু হয়।

বৈঠকে নির্বাচন কমিশনের পক্ষে রয়েছেন প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা, নির্বাচন কমিশনার মাহাবুব তালুকদার, শাহাদাত হোসেন চৌধুরী ও রফিকুল ইসলাম এবং ইসি সচিব হেলালুদ্দীন আহমদ।

প্রধানমন্ত্রীর রাজনৈতিক বিষয়ক উপদেষ্টা এইচ টি ইমামের নেতৃত্বে প্রতিনিধিদলে উপস্থিত রয়েছেন আওয়ামী লীগের প্রচার সম্পাদক ড. হাছান মাহমুদ, দফতর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, উপদেষ্টা পরিষদের সদস্য ড. রাশেদুল আলম ও কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য অ্যাডভোকেট এ বি এম রিয়াজুল কবীর কাওছার।