ক্রিকেটারের স্ত্রী-বান্ধবীদের দূরে সরিয়ে দিচ্ছে ক্রিকেট বোর্ড

৭:৪৪ অপরাহ্ন | বুধবার, জুলাই ২৫, ২০১৮ বিনোদন

বিনোদন ডেস্ক: আগস্টের শুরুতেই ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ শুরু হচ্ছে ভারতের। তার আগে সব ক্রিকেটারের স্ত্রী ও বান্ধবীদের দূরে সরিয়ে দিচ্ছে ভারতীয় ক্রিকেট বোর্ড। তাই বাদ পড়েনি বিরাট কোহলি ও আনুশকা শর্মার নামও।

আর তাই কোহলি-আনুশকার প্রেমে যেন বাধা হয়েই দাঁড়াল বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই)।

বিয়ের পর এবারই প্রথম ইংল্যান্ড সফর। তাই খেলার পাশাপাশি স্ত্রী আনুশকা শর্মাকে নিয়ে নিজেদের তৃতীয় হানিমুনটাই যেন সেরে নিচ্ছিলেন বিরাট কোহলি। সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে এই জুটির ছড়িয়ে পড়া বিভিন্ন ছবিতে তারই প্রমাণ বহন করে।

খেলা চলাকালীন গ্যালারিতেই উপস্থিত থাকেন আনুশকা। আর খেলা না থাকলে স্বামীকে নিয়ে বেরিয়ে পড়েন ইংল্যান্ডের শহরগুলোতে। কেনাকাটা খাওয়া-দাওয়া সব মিলিয়ে মধুর সময়ই পার করছিলেন বিরুশকা।

ভারতীয় বোর্ডের ওই কর্মকর্তার ভাষ্য- ‘টেস্ট সিরিজ শুরু হওয়ার আগে আমাদের হাতে আর মাত্র চার দিন সময় রয়েছে। তার আগে আগামী সোমবারের মধ্যেই সব ক্রিকেটারের স্ত্রী-বান্ধবী, বন্ধু-বান্ধব, আত্মীয়স্বজনকে চেলমসফোর্ড ছেড়ে যেতে হবে।’

বোর্ডের এক কর্মকর্তার বরাত দিয়ে এ খবর প্রকাশ করেছে দেশটির বেশ কয়েকটি সংবাদমাধ্যম। ওই কর্মকর্তা জানিয়েছেন, প্রথম তিন টেস্ট পর্যন্ত ভারতীয় ক্রিকেটারদের সঙ্গে তাদের স্ত্রী ও বান্ধবীরা থাকতে পারবেন না। টেস্ট সিরিজ শুরু হওয়ার আগেই তাদের সঙ্গে সময় কাটানো শেষ করতে হবে।

শাকিবের পুরস্কার বুঝে নিলেন বুবলী!

⊡ শনিবার, ফেব্রুয়ারী ২৭, ২০২১

বুবলীকে গাড়িচাপা দিয়ে হত্যাচেষ্টা!

⊡ শুক্রবার, ফেব্রুয়ারী ২৬, ২০২১

‘কার সাথে কার পরকীয়া এসব ভেবে মাথা নষ্ট করবেন না’

⊡ বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ২৫, ২০২১

nusrat অবশেষে নুসরাতকে বিচ্ছেদের নোটিশ নিখিলের!

⊡ মঙ্গলবার, ফেব্রুয়ারী ২৩, ২০২১