সংবাদ শিরোনাম

পণ্যবাহী ট্রাক-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত-১খালেদার জিয়ার শারীরিক অবস্থার উন্নতি নেই, হয়নি বিদেশ যাওয়ার সিদ্ধান্তওপ্রধানমন্ত্রী কোরআন-সুন্নাহর বাইরে কিছু করেন না: স্বরাষ্ট্রমন্ত্রীমির্জাপুরে গণহত্যা দিবস উপলক্ষে মোমবাতি প্রজ্জ্বলনশনিবার থেকে ঝড়-বৃষ্টির সম্ভাবনাস্পুটনিক-৫ টিকা একে-৪৭’র মতো নির্ভরযোগ্য: পুতিনডোপটেস্টো রিপোর্ট: স্পিডবোটের চালক শাহ আলম মাদকাসক্তচাঁদপুরে ঐতিহাসিক বড় মসজিদে লক্ষাধিক মুসল্লির সালাতে ‘জুমাতুল বিদা’ রাঙামাটিতে ডিবির অভিযানে ইয়াবাসহ দুই চিহ্নিত মাদক ব্যবসায়ী আটক! আনসার ব্যাটালিয়ান সদস্যদের সঙ্গে স্থানীয়দের সংঘর্ষ : নারীসহ ৯জন আহত

  • আজ ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

অভিনয়ে ফেরার ইচ্ছে নেই রুমানার, দেশ ছাড়ছেন এই মাসেই

১২:৩৫ অপরাহ্ন | সোমবার, সেপ্টেম্বর ৩, ২০১৮ বিনোদন

বিনোদন প্রতিবেদক- জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী রুমানা এলেন খান বর্তমানে পরিবারের সাথে আমেরিকাতে বসবাস করছেন। তাই বেশ কয়েক বছর ধরে অভিনয়ে দেখা যায়নি তাকে। সর্বশেষ তিনি ২০১৪ সালে রহমতুল্লাহ তুহিনের নির্দেশনায় জিয়াউল ফারুক অপূর্বও বিপরীতে ‘যতো দূরে যাবে বন্ধু’ নাটকে অভিনয় করেন। এরপর তাকে আর চলচ্চিত্রে কিংবা নাটকে অভিনয়ে দেখা যায়নি। বিদেশে থাকার কারনেই অভিনয় করা হয়ে উঠেনি এই অভিনেত্রীর।

তবে এবার ঈদ দেশে কাটিয়েছেন তিনি। পরিবারের সবার সঙ্গে ঈদ উল আযহা উদযাপন করতেই তিনি এবার দেশে আসেন।তবে তার দেশে আসার খবরটা পরিবারের সদস্যরা ছাড়া খুব কাছের কয়েকজন বন্ধু-বান্ধবই জানতেন। তারপরও বেশ ক’জন নির্মাতা রুমানা দেশে ফেরার খবর জেনে যান। অনেকেই তাকে ঈদ নাটকে অভিনয়ের কথাও বলেন। কিন্তু রুমানার অভিনয়ে আর ফেরার কোনোই আগ্রহ নেই বলে জানান।

রুমানা বলেন, সত্যি বলতে কী এখনতো আমি সংসার নিয়ে পুরোপুরি ব্যস্ত আমেরিকাতেই। দেশে এসেছি বাবা-মা এবং পরিবারের অন্যান্য সদস্যদের সঙ্গে সময় কাটাতে। যে কারণে অনেকের আমাকে নিয়ে নাটক নির্মাণের আগ্রহ থাকলেও আমার আর অভিনয়ে ফেরার কোনো আগ্রহ নেই।

তিনি বলেন, আমি এখন যেভাবে আছি বেশ ভালো আছি, আলহামদুলিল্লাহ। তবে আমি এটাও বলি যে হয়তো আজ আমার পরিবেশ পরিস্থিতির কারণে অভিনয়ে না ফেরার কথাই বেশ জোর দিয়ে বলছি। আবার হয়তো এমন সময়ও আসতে পারে যখন আবারো ক্যামেরার সামনে দাঁড়াতে হতে পারি। মানুষের জীবনে আসলে কোনো কিছুরইতো নিশ্চয়তা নেই।

রুমানা তার বাবা মোস্তাক আহমেদ খান এবং মা সামিউন্নাহারের সঙ্গেই বেশি সময় কাটছে। তবে মিডিয়ার খুব কাছের মানুষজনের সঙ্গেও সময় কাটানোর চেষ্টা করছেন রুমানা। চলতি মাসের মাঝামাঝি সময়ে আবারো আমেরিকা ফিরে যাবেন রুমানা।