🕓 সংবাদ শিরোনাম
  • আজ রবিবার,২৬ বৈশাখ, ১৪২৮ ৷ ৯ মে, ২০২১, বিকাল ৪:৪০

বাগেরহাটে মোকলেছ হত্যা মামলায় নারায়নগঞ্জ থেকে দুই সহোদরসহ গ্রেফতার-৩

❏ সোমবার, সেপ্টেম্বর ৩, ২০১৮ খুলনা, দেশের খবর

সিনিয়র করেসপন্ডেট, বাগেরহাট: বাগেরহাটের মোড়েলগঞ্জে কৃষক মোকলেছুর রহমান হত্যা মামলায় এজাহার নামিয় দুই সহোদরসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

গ্রেপ্তারকৃতরা হলো – মোড়েলগঞ্জ উপজেলার চর হোগলাবুনিয়া গ্রামের আব্দুল ওয়াহেদ হাওলাদারের দুই ছেলে খলিল হাওলাদার (৪৫) ও ইসরাফিল হাওলাদার (৪৫) এবং একই গ্রামের জলিল হাওলাদারের ছেলে হাসান হাওলাদারকে (২২) সন্দেহ ভাজন হিসেবে গ্রেপ্তার করা হয়েছে। রবিবার রাতে নারায়ণগঞ্জের ফতুল্লার রামারবাগ এলাকার একটি বাড়ি থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গত ১৭ জুন সকাল ১০টার দিকে মোড়েলগঞ্জ উপজেলার চর হোগলাবুনিয়া গ্রামের কৃষক মোকলেছুর রহমানকে কুপিয়ে ও পিটিয়ে হত্যা আহত করে সন্ত্রাসীরা। বিকেলে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। ঘটনার দুইদিন পর ১৯ জুন নিহতের স্ত্রী তাসলিমা বেগম বাদী হয়ে মোড়েলগঞ্জ থানায় ১৬ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ৮/৯ জনের বিরুদ্ধে হত্যা মামলা করেন। ৩ জুলাই মামলাটির তদন্তভার পিবিআইকে দেওয়া হয়।

পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) বাগেরহাট কার্যালয়ের অতিরিক্ত পুলিশ সুপার মোজাম্মেল হক আজ সোমবার দুপুরে জানান, আমরা মোকলেছুর রহমান হত্যা মামলাটির তদন্ত শুরু করলে এ ঘটনায় জড়িত আসামিরা এলাকা ছেড়ে আত্মগোপনে চলে যাওয়ায় গোপন সংবাদের ভিত্তিতে নারায়ণগঞ্জের ফতুল্লার রামারবাগ এলাকার অভিযান চালিয়ে দুই সহোদরসহ তিনজনকে গ্রপ্তার করি।

তিনি আরো জানান, গ্রেপ্তারকৃতদের বাগেরহাট পিবিআই কার্যালয়ে রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।