ক্লাস সেভেনেই প্রেমে পড়েছিলেন শিরিন শিলা


❏ সোমবার, সেপ্টেম্বর ৩, ২০১৮ বিনোদন

বিনোদন প্রতিবেদক- ঢাকাই সিনেমার এই প্রজম্মের চিত্রনায়িকা শিরিন শিলা।যিনি এরই মধ্যে ‘হিটম্যান’, ‘ক্ষণিকের ভালোবাসা’, ‘মিয়া বিবি রাজি’, ‘মন জানে না মনের ঠিকানা’র মতো বেশ কিছু ছবিতে অভিনয় করেছেন। মুক্তির অপেক্ষায় রয়েছে তাঁর আরো বেশ কিছু ছবি। সম্প্রতি গনমাধ্যমে তাঁর জীবনে ঘটে যাওয়া প্রথম অনেক বিষয় নিয়ে কথা বলেছেন শিলা।

জীবনের প্রথম ঘটে যাওয়া ঘটনার মধ্যে রয়েছে প্রথম অভিনীত সিনেমা, পারিশ্রমিক, প্রেম, ক্যামেরার সামনের প্রথম মুহূর্ত ইত্যাদি। সেখানে এই চিত্রনায়িকা তার প্রথম প্রেমের ব্যাপারে জানান, তিনি প্রথম প্রেমে পড়েছিলেন ক্লাস সেভেনে থাকা অবস্থায়।

তিনি বলেন, স্কুলে আমি ক্লাস সেভেনে পড়ি তখন প্রথম প্রেমে পড়েছিলাম।। আমার পাড়ার এক ভাইয়ার প্রতি ক্রাশ খেয়েছিলাম। এটা প্রেম কি না জানি না। আমি স্কুলে যাওয়ার সময় তিনি আমাকে দেখে মুচকি মুচকি হাসতেন। আমাকে একদিন হঠাৎ করেই প্রেমের প্রস্তাব দিয়েছিলেন সেই ভাইয়া। তাঁকে কিছু বলিনি তখন, কিন্তু আমারও তাঁকে ভালো লাগত।

এদিকে গেল মাসে ২০ আগষ্ট প্রকাশ হয় শিরিন শিলা অভিনীত মিউজিক ভিডিও 'ও কন্যা তোমারে'। গানটি গেয়েছেন বাংলা গানের যুবরাজ আসিফ আকবর। গানের ভিডিওতে শিলার বিপরীতে মডেল হয়েছেন আসিফ নিজেই। সৈকত নাসিরের পরিচালনায় এতে রোমান্টিক একটি গল্প উপস্থাপন করা হয়েছে।

এই বিভাগ থেকে আরও পড়ুন :