সংবাদ শিরোনাম

পণ্যবাহী ট্রাক-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত-১খালেদার জিয়ার শারীরিক অবস্থার উন্নতি নেই, হয়নি বিদেশ যাওয়ার সিদ্ধান্তওপ্রধানমন্ত্রী কোরআন-সুন্নাহর বাইরে কিছু করেন না: স্বরাষ্ট্রমন্ত্রীমির্জাপুরে গণহত্যা দিবস উপলক্ষে মোমবাতি প্রজ্জ্বলনশনিবার থেকে ঝড়-বৃষ্টির সম্ভাবনাস্পুটনিক-৫ টিকা একে-৪৭’র মতো নির্ভরযোগ্য: পুতিনডোপটেস্টো রিপোর্ট: স্পিডবোটের চালক শাহ আলম মাদকাসক্তচাঁদপুরে ঐতিহাসিক বড় মসজিদে লক্ষাধিক মুসল্লির সালাতে ‘জুমাতুল বিদা’ রাঙামাটিতে ডিবির অভিযানে ইয়াবাসহ দুই চিহ্নিত মাদক ব্যবসায়ী আটক! আনসার ব্যাটালিয়ান সদস্যদের সঙ্গে স্থানীয়দের সংঘর্ষ : নারীসহ ৯জন আহত

  • আজ ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

নতুন মিশনে

৬:২৩ অপরাহ্ন | সোমবার, সেপ্টেম্বর ৩, ২০১৮ বিনোদন

বিনোদন ডেস্ক- বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত এক সময় মাদকাসক্ত ছিলেন। সুস্থ-স্বাভাবিক জীবন ছেড়ে রীতিমতো নেশার জগতে বুঁদ হয়েছিলেন এই অভিনেতা। এজন্য মাদক নিরাময় কেন্দ্রেও ভর্তি ছিলেন তিনি। তার জীবনী নিয়ে নির্মিত ‘সাঞ্জু’ সিনেমাতেও এসব বিষয় উঠে এসেছে।

এবার এই অভিনেতা মাদক বিরোধী প্রচারণায় নামছেন। তাকে ভারতের উত্তরাখণ্ড সরকারের ব্র্যান্ড অ্যাম্বাসেডর নির্বাচিত করা হয়েছে। গত শনিবার মন্ত্রিসভার এক বৈঠকে এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে বলে ভারতীয় একটি সংবাদমাধ্যম খবর প্রকাশ করেছে।

সংশ্লিষ্ট প্রশাসনের বরাত দিয়ে সংবাদমাধ্যমটি জানিয়েছে, ব্যক্তিগত জীবনে মাদকাসক্ত ছিলেন সঞ্জয় দত্ত। ফলে তিনি যতটা নেশার ক্ষতিকর দিকটা তুলে ধরতে পারবেন, তা অন্য কেউ পারবেন না। তাই সঞ্জয়কে এই প্রচারে যুক্ত করা হয়েছে।

জানা গেছে, এ বিষয়ে সঞ্জয়ের সঙ্গে এক দফা কথাবার্তাও সেরে রেখেছেন উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী ত্রিবেন্দ্র সিং রাওয়াত। মন্ত্রিসভায় এই সিদ্ধান্ত ঘোষণার পরেও সঞ্জয়ের সঙ্গে কথা বলেছেন মন্ত্রী। এই প্রচারে সঞ্জয়কে যুক্ত করায় মুখ্যমন্ত্রীকে ধন্যবাদও জানিয়েছেন এই অভিনেতা।