• আজ রবিবার, ২ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৬ মে, ২০২১ ৷

প্রতারণা ও জালিয়াতির অভিযোগে ফরিদপুরে কলেজ অধ্যক্ষ গ্রেফতার


❏ মঙ্গলবার, সেপ্টেম্বর ৪, ২০১৮ ঢাকা, দেশের খবর

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি: প্রতারণা ও জালিয়াতির অভিযোগে ফরিদপুর জেলা শহরের লতিফুন্নেছা রেসিডেনসিয়াল কলেজের সাবেক ভারপ্রাপ্ত অধ্যক্ষ শেখ গোলাম কাওসার (৫২) কে গ্রেফতার করা হয়েছে।

সোমবার (৩ সেপ্টেম্বর) সকালে তাকে ফরিদপুরের সদরপুর উপজেলার চর চাঁদপুর ভাষাণ ইসমাইল সেকেরডাঙ্গী গ্রাম হতে আটক করা হয়। সোমবার ফরিদপুর পুলিশ ব্যুরো অব ইনেভেস্টিগেশন (পিবিআই) এর দেওয়া এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। আটক শেখ গোলাম কাওসার সদরপুর উপজেলার চর চাঁদপুর ভাষাণ ইসমাইল সেকের ডাঙ্গী গ্রামের মৃত শেখ ইউসুফ আলীর ছেলে।

পিবিআই ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার কানাই লাল সরকার সাংবাদিকদের জানান, লতিফুন্নেছা কলেজের ৫১৩৬ নম্বর কোড ব্যবহার করে সদরপুরের ভাষাণচরে গিয়াস উদ্দিন খাঁন কলেজ নামে অপর একটি কলেজ স্থাপন করে ছাত্র-ছাত্রী ভর্তি করেন শেখ গোলাম কাওসার। এ ব্যাপারে স্থানীয় হাফেজ রফিকুল ইসলাম (৪২) নামে এক ব্যক্তি বাদী হয়ে ফরিদপুর জেলার কোতয়ালী থানায় তার বিরুদ্ধে প্রতারণা ও জালিয়াতির অভিযোগে একটি মামলা দায়ের করলে পিবিআই মামলাটি তদন্ত করে।

কানাই লাল সরকার আরো জানান, আটক গোলাম কাওসার আদালতে এ ব্যাপারে স্বীকারোক্তিমুলক জবানবন্দি দিয়েছেন। ফরিদপুরের অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ মাসুদ আলী জবানবন্দি রেকর্ড করেন।