সালমানের বাবার জন্যই আজ আমি বলিউড বাদশা: শাহরুখ খান

১:০৬ অপরাহ্ন | মঙ্গলবার, সেপ্টেম্বর ৪, ২০১৮ বিনোদন

বিনোদন ডেস্ক- আপাতত ঝগড়াঝাঁটি শেষ। এখন গলায় গলায় ভাব সালমান-শাহরুখ খানের মধ্যে। সালমানের ‘দশ কা দম’-এ হামেশাই শাহরুখ আসছেন ছবির প্রচার করতে। কিংবা অতিথি হয়ে। যদিও এখানেই থেমে নেই দোস্তি। আরও একধাপ এগিয়ে এত বছর পরে শাহরুখ তাঁর বলিউড বাদশা হয়ে ওঠার পেছনে সালমানের বাবা সেলিম খানকে পুরো কৃতিত্ব দিলেন!

সম্প্রতি, সালমানের ‘দশ কা দম’-৩ এর ফাইনাল রাউন্ডে অতিথি হিসাবে এসেছিলেন শাহরুখ। সেখানেই শাহরুখ বলেন, ‘যখন আমি প্রথমবার মুম্বই এসেছিলাম, তখন আমি স্ট্রাগেলিং অভিনেতা। সে সময়ে সালমানের বাড়িতেই আমি খাবার খেয়েছিলাম। সেলিম খানজি (সালমানের বাবা) আমাকে ভীষণভাবে সাহায্য করেছিলেন। ওঁর জন্যই আজ আমি বলিউড বাদশা। আমি এই শোয়ে এসেছি শুধুমাত্র সালমানের জন্য। ও আমাকে যেখানে যেতে বলবে আমি যেতে রাজি।’

প্রসঙ্গত, সালমানের বাবা সেলিম খান বলিউডের একজন খ্যাতনামা চিত্রনাট্যকার। ‘জঞ্জির’, ‘সীতা অউর গীতা’, ‘শোলে’-র মত ছবির চিত্রনাট্যকার তিনি।

প্রসঙ্গত, ‘কুছ কুছ হোতা হ্যায়’, ‘করণ-অর্জুন’-এ একসঙ্গে কাজ করেছেন শাহরুখ-সালমান। পাশাপাশি সালমানের ‘টিউবলাইট’, ‘হর দিল যো পেয়ার করেগা’ ছবিতেও দেখা গেছে শাহরুখকে। এমনকি শাহরুখের আগামী ছবি ‘জিরো’তেও অতিথি শিল্পী হিসাবে দেখা যাবে সালমানকে।

সালমান শাহরুখের বন্ধুত্বে চিড় ধরিয়েছিল বাবা সিদ্দিকির ইফতার পার্টি, আপনারা তো জানেনই। সেই ঝামেলায় দীর্ঘদিন কথা বন্ধ ছিল বলিউের এই দুই তারকার। বলিউডের কৌতূহল, কিং খানের তখনও মনে পড়েনি সেলিম খানের অবদান?