🕓 সংবাদ শিরোনাম

খেলার আগে মাঠে ফিলিস্তিনের পতাকা ওড়ালেন কুড়িগ্রামের ক্রিকেটারেরাপাঁচ ঘণ্টা আটকে রেখে থানায় নেওয়া হলো প্রথম আলোর রোজিনা ইসলামকেকর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরবত্রিশালে সড়ক দূর্ঘটনায় ৩ জনের মৃত্যুতে নিহতের বাড়ীতে চলছে শোকের মাতমকলাপাড়ায় এক সন্তানের জননীর মরদেহ উদ্ধারটাঙ্গাইলে কৃষক শুকুর মাহমুদ হত্যা মামলায় গ্রেফতার-১

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

নারী বাসযাত্রীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার সুপারভাইজার রিমান্ডে


❏ মঙ্গলবার, সেপ্টেম্বর ৪, ২০১৮ অপরাধ, আলোচিত বাংলাদেশ, দেশের খবর

সময়ের কণ্ঠস্বর ডেস্ক: টাঙ্গাইলে প্রতিবন্ধী এক নারী বাসযাত্রীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার সুপারভাইজার এরশাদের চার দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। মঙ্গলবার টাঙ্গাইলের জ্যেষ্ঠ বিচারিক হাকিম মো. আশিকুজ্জামান রিমান্ড আবেদনের শুনানি শেষে এ মঞ্জুর আদেশ দেন।

সোমবার ভোরে ওই বাসের সুপারভাইজার এরশাদকে (৪০) গ্রেফতার করে বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার পুলিশ। কালিহাতী উপজেলার বেনুকুর্শা গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত এরশাদকে পাঁচ দিনের রিমান্ডের আবেদন করে পুলিশ সোমবার দুপুরে টাঙ্গাইল বিচারিক হাকিম আদালতে হাজির করে। পরে আদালত মঙ্গলবার শুনানির দিন ধার্য করেছিলেন।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার রাত ১২টার দিকে বঙ্গবন্ধু সেতু পূর্ব প্রান্তে টহলরত পুলিশ দল ওই এলাকার নৈশপ্রহরীর কাছ থেকে বাসস্ট্যান্ডে একটি বাসের ভেতর নারীর কান্নার খবর পায়।

ওই টহল দল বাসটিতে গিয়ে প্রতিবন্ধী এক নারীকে উদ্ধার করে। এ সময় ওই নারী ধর্ষণের শিকার হয়েছে বলে পুলিশকে জানায়। পরে পুলিশ ওই বাসচালকের সহকারী নাজমুলকে আটক করে থানায় নিয়ে যায়।

পর দিন (শুক্রবার) উপপরিদর্শক নুরে আলম বাদী হয়ে বাসচালক আলম খন্দকার এবং আটককৃত নাজমুলকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেন। মামলায় চালক আলম খন্দকারের বিরুদ্ধে ওই নারীকে ধর্ষণ ও সহকারী নাজমুলের বিরুদ্ধে ধর্ষণে সহায়তা করার অভিযোগ আনা হয়।

সোমবার ধর্ষণের শিকার ওই নারীকে তার ভাই নিজের হেফাজতে নেয়ার জন্য আদালতে আবেদন করেন। আদালত তার আবেদন মঞ্জুর করার পর তাকে (ওই নারী) তার ভাই নিয়ে যান।

শুক্রবার সন্ধ্যায় নাজমুলকে ওই মামলায় টাঙ্গাইল বিচারিক হাকিম আদালতে পাঠানো হয়। এ সময় তিনি ঘটনার বর্ণনা দিয়ে আদালতে জবানবন্দি দেন। নাজমুলের জবানবন্দিতেই এ ঘটনায় সুপারভাইজার এরশাদেরও জড়িত থাকার বিষয়টি বের হয়ে আসে।